৭ দিন ফ্রী ইন্টারনেট ব্যাবহার করুণ (জিপি ফোন)

6
2257

দ্রুততম সময়ে ওয়েব ব্রাউজের সুবিধা দেওয়ার লক্ষ্যে গ্রামীণফোন (জিপি) চালু করছে ওপেরা মিনি। অপেরা মিনি ব্রাউজার ডাউনলোড করলে গ্রামীণফোন গ্রাহকেরা বিনামূল্যে এক সপ্তাহের ডেটা সার্ভিস উপভোগ করতে পারবেন। এ বিশেষ সংস্করণের জন্য ‘Opera’ খুদেবার্তা লিখে ৫০০০ নম্বরে পাঠাতে হবে।
আজ মঙ্গলবার রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে এ ‘ওপেরা মিনি’ চালুর ঘোষণা দিয়েছে গ্রামীণফোন। এ লক্ষ্যে ওয়েব ব্রাউজার প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওপেরার সঙ্গে এরই মধ্যে এ-সংক্রান্ত একটি চুক্তি সই করেছে দেশের শীর্ষস্থানীয় মুঠোফোন প্রতিষ্ঠানটি।
ব্রাউজারটি উদ্বোধন করার আগে জিপির প্রধান বিপণন কর্মকর্তা এরিল্ড কোল বলেন, ‘বেসিক ফিচার ফোন থেকে শুরু করে অত্যাধুনিক স্মার্ট-ফোন পর্যন্ত তিন হাজারের বেশি হ্যান্ডসেটে ওপেরা মিনি ওয়েব ব্রাউজার ব্যবহার করা যাবে। এ ব্রাউজার ওপেরা সার্ভার ব্যবহার করে ওয়েব পেইজের আকার ৯০ শতাংশ পর্যন্ত ছোট করে আনে। ডেটা সাইজ কমে যাওয়ায় ওয়েব পেইজও অনেক দ্রুত চলে আসে। একইভাবে প্রিপেইড ‘পে-অ্যাজ-ইউ-গো’ ব্যবস্থায়, ওপেরা মিনি ব্রাউজারে খরচ অনেক কমে যাবে। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অরিজিনাল পোস্ট প্রথম আলতে প্রকাশ হয়েছে, এখানে দেখুন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

6 মন্তব্য

    • এটা দিয়ে শুধু জিপি ওয়ার্ল্ড এবং অপেরা এর সাইট ব্রাওস করা যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine + eighteen =