কীভাবে আপনার ব্লগে ফেসবুক ফ্যানপেজ লাইক বাটন যুক্ত করবেন

0
575

আমারমত নতুন যারা তার অনেকে হয়ত জাননে না কীভাবে ব্লগে কীভাবে আপনার ব্লগে ফেসবুক ফ্যানপেজ লাইক বাটন যুক্ত করতে হয়। আমি এই সমস্যা নিয়ে বার বার গুগোল সার্চ করে পরে সফলতা পেয়েছি। প্রায় অধিকাংশ টেকনোলজি প্রিয় ব্যক্তিরা  জাননে কীভাবে কীভাবে আপনার ব্লগে ফেসবুক ফ্যানপেজ লাইক বাটন যুক্ত করতে হয়। কিন্তু আমার এই পোষ্টটি শুধুমাত্র নতুন যারা ব্লগিং শুরু করছেনে তাদের জন্য। টিউনটি বিস্তারিতভাবে দেখানোর চেষ্টা করলাম

কীভাবে আপনার ব্লগে ফেসবুক ফ্যানপেজ লাইক বাটন যুক্ত করবেন কীভাবে আপনার ব্লগে ফেসবুক ফ্যানপেজ লাইক বাটন যুক্ত করবেন
ফেসবুক লাইক বাটন

প্রথমে এখানে ক্লিক করুন। যে সাইটে নিয়ে যাবে ওখানে দেখবেন Facebook Page Url  এই অপশন আছে , এখানে আপনার ফেসবুক ফ্যান পেজের ইউ আর এল লিংকটা বসায় দিন। এরপর Get Code  এ ক্লিক করুন।নতুন একটা উইন্ডো অপেন হবে। IFRAME এ  ক্লিক করুন।যে কোডটা দেখাবে ঐইটা কপি করুন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এবার আপনার সাইটের Dashboard এ প্রবেশ করুন। Layout এ ক্লিক করুন। Add A Gazet এ ক্লিক করুন । নতুন একপি উইন্ডো ওপেন হবে। ওখানে অনকে ফাংশন থাকবে। আপনি HTML/JavaScript টায় ক্লিক করবেন। Title ঘরে লিখুন আমাদের ফেসবুক পাতা বা ফাঁকা ও রাখতে পারেন। আর Content ঘরে ঐ কপি করা কোডটি পেষ্ট করুন। দেখবেন অটো রিলোড নিয়ে আপনার সাইটে আপনার সেটকৃত ফেসবুক ফ্যান পেজের লাইক বাটন যুক্ত হয়েছে। একইভািবে আপনি ইচ্ছা করলে শেয়ার, সেন্ড  ইত্যাদি বাটন ও যুক্ত করতে পারবেন।

কোন প্রকার সমস্যা ফেস করলে জানাতে ভুলবেন না।

এই টিউনটি প্রথম  প্রকাশিত হয়েছিল এখানে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen − 10 =