শুরু হচ্ছে আন্তর্জাতিক পণ্য ও প্রযুক্তি মেলা

0
472

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ৫ম আন্তর্জাতিক ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলা-২০১৪। তিনদিনব্যাপী এ মেলা রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার বিকেলে ঢাকা রিপোটার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ খবর জানানো হয়।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রযুক্তি, বিজ্ঞান, শুরু হচ্ছে আন্তর্জাতিক পণ্য ও প্রযুক্তি মেলা শুরু হচ্ছে আন্তর্জাতিক পণ্য ও প্রযুক্তি মেলাএসময় মেলার বিভিন্ন বিষয় তুলে ধরেন আয়োজক প্রতিষ্ঠান বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি (বাইশিমাস) ও লাইট ইঞ্জিনিয়ারিং প্রোডাক্ট বিজনেস প্রমোশন কাউন্সিল।

আয়োজকপক্ষ জানায়, মেলার সার্বিক ব্যবস্থাপনার রয়েছে আস্ক ট্রেড অ্যান্ড এক্সিবিশন (ভারত) ও জাকারিয়া ট্রেড অ্যান্ড ফেয়ার ইন্টারন্যাশনাল। মেলায় বাংলাদেশ ও ভারত থেকে মোট ১৫০টি শিল্প প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। এর মধ্যে ভারতের প্রতিষ্ঠান থাকবে মোট ২০ টি।

তারা জানায়, মেলায় নিত্যনতুন ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক পণ্য উপস্থাপন করা হবে। দর্শনার্থীদের জন্য মেলা প্রতিদিন উন্মুক্ত থাকবে সকাল ১১ থেকে সন্ধ্যা ৭ পর্যন্ত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাইশিমাস সভাপতি আব্দুর রাজ্জাক, মহাসচিব আব্দুল হাকিম, আস্ক ট্রেড অ্যান্ড এক্সিবিশনের পরিচালক নন্দ গোপাল দে ও জাকারিয়া ট্রেড অ্যান্ড ফেয়ার ইন্টারন্যাশনালের সিওও টিপু সুলতান।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × 5 =