VCC নিয়ে বিস্তারিত A to Z (মেগা পোস্ট)

0
681

আমার আগের পোস্টে VCC কি আমি বঝানোর চেস্টা করেছি কিন্তু কিছুই বুঝাতে পারিনি সবার মাথার উপর দিয়ে গেছে আজকে দিচ্ছি বিস্তারিতঃ

VCC মানে  Virtual Credit Card – এটি কোন Plastic Card নয় এটি শুধু একটি VISA অথবা MasterCard এর নাম্বার EXP Date এবং CVC Code. যেহেতু এটি কোন Plastic কার্ড নয় তাই হাতে পাবেন না এই কার্ড সাধারনত email এর মাধ্যমে কার্ড প্রভাইডার কার্ড গ্রহিতাকে দিয়ে থাকে  এই VCC এর একটি Plastic সংস্করন আছে এটী আসলে VCC কারন এটি সম্পুর্ন plastic তাই Virtual কথাটি আর এখানে প্রযোজ্য না এটি হল Nameless Plastic Card (VISA অথবা MasterCard) । নিচে বিস্তারিত দিলাম –

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আপনি যখন VCC Order করবেন তখন কি পাবেন ?

পাবেন একটি ইমেইল যেখানে আপনাকে আপনার VCC এর নাম্বার মানে Card Number কার্ডের EXP Date এবং CVC কোড দেওয়া থাকবে

এই কার্ড এর কি কোন Control Panel নেই ?

আমি যেই VCC গুলো দেই এগূলোর Control Panel আছে এবং এগুলো সবি Re-Lodable মানে আপনি আবার Balance লোড করে ব্যাবহার করতে পারবেন।

এই কার্ড কি কাজে ব্যাবহার করা যায় ?

অনলাইন সপিং পেমেন্ট যেমনঃ Godaddy, Hostgrator, Google Play Store . Google Adsense, Amazone, Apple App Store, ইত্যাদি যেকোন সাইট যারা কার্ড এর পেমেন্ট রিসিভ করে তাদের জন্য এই কার্ড উপযোগি অর্থাৎ আপনি যেকোন অনলাইন সপ যেখানে কার্ড সাপর্ট করে সেখানে পেমেন্ট দিতে পারবেন।

আমার এই কার্ড গুলো যেহেতু Re-Lodable তাই ব্যালেন্স রিসিভ ও করতে পারবেন মানে Odesk, Play Store থেকে টাকা Withdraw  ও করতে পারবেন।

এই কার্ড কি আমার নামে হবে ?

না। VCC বেশির ভাগ ক্ষেত্রে-ই Nameless হয় (তবে কিছু কিছু Provider Fix Name VCC দেয় কিন্তু Payonus এর কার্ড Nameless) Namelesss মানে আপনি যেকোন নাম এবং বিলিং এড্রেস ব্যাবহার করতে পারবেন।

এই কার্ড পেতে কত সময় লাগবে ?

২৪ ঘন্টা আপনি অর্ডার এবং পেমেন্ট করার পরে ২৪ ঘন্টার মধ্যে কার্ড আপনার ই-মেইল এ পেয়ে যাবেন কার্ড এবং কার্ড এর লগিন ইনফরমেশন।

এই কার্ড কিভাবে পাবো ?

আপনি সহযেই Payonus এর ওয়েবসাইট থেকে পেতে পারেন প্রথমে আপনাকে একটি পেওনাস একাউন্ট করতে হবে তারপর তাতে ব্যালেন্স লোড দিতে হবে ব্যালেন্স আপনি Perfect Money বা Bitcoin দিয়ে লোড দিতে পারেন যদি এই ব্যাবস্থা না থাকে তাহলে কারো কাছ থেকে পেওনাস ব্যালেন্স কিনে নিতে পারেন কাউকে যদি না পান তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন – jalalonline01@gmail.com , facebook.com/jalalonline

এবার আসুন জানি Name Less Plastic Card কি ?

Nameless Plastic card ঠিক VCC এর মতই কিন্তু এটি Plastic Card অর্থাৎ এই কার্ড আপনি হাতে পাচ্ছেন তাই এই কার্ড আপনি ATM এবং POS এ ব্যাবহার করতে পারবেন বাকি সব কিছু VCC এর মতই ।

এই কার্ড কিভাবে পাবো কত দিন লাগবে ?

Payonus Account থেকে Order করবেন ওইখানে আপনাকে Shipping Address দিতে বলা হবে ওই Address এ রেগুলার মেইল এর মধ্যমে পাঠিয়ে দেয়া হবে কার্ড । কার্ড হাতে পেতে ১২ থেকে ২১ দিন সময় লাগবে।

VCC এবং Nameless কার্ড প্রভাইডার অনেক আছে আমি কথা বলব Payonus Limited নিয়ে এদের ওয়েবসাইট www.payonus.com এরা VCC ছাড়া ও MasterCard দিয়ে থাকে এদের MasterCard এর মূল্য ৪০ ডলার কিভাবে MasterCard Order করবেন তা জানিয়ে দেব অন্য এক পোস্টে ।

আসুন তাহলে শুরু করি –

প্রথমে Payonus Account Open করুণ www.payonus.com এ গিয়ে তারপর আপনার Account এ লগিন করুণ  Card Option থেকে Order Virtual Card অপসনটি ক্লিক করুণ নিচের মত পেজ আসবে এইখানে আপনি কত ব্যালেন্স নিবেন তা দিন এবং আপনার Transaction Password দিন (Transaction Password Payonus Account Open করার পরে Email এ পাঠিয়ে দেয়া হয় ওইখান থেকে কালেক্ট করুণ ) কপক্ষে ১ ডলার ব্যালেন্স নিতে হবে order করার পরে  email পাবেন এবং ২৪ ঘন্টার মধ্যে কার্ড ইনফরমেশন পেয়ে যাবেন –

localhost_2014-08-27_18-17-58 VCC নিয়ে বিস্তারিত A to Z (মেগা পোস্ট)

Nameless Plastic VISA Card Order করা অনেক টা VCC Order করার মতই  প্রথমে Peyonus Account Open করুণ www.payonus.com এ গিয়ে যদি আগেই Account করা থাকে তাহলে আর নতুন Account করার দরকার নেই আপনার আগের Account এ লগিন করুণ  Card Option থেকে Order Nameless Card অপসনটি ক্লিক করুণ নিচের মত পেজ আসবে এইখানে আপনার নাম দিন Address দিন এবং মোবাইল নাম্বার দিন মনে রাখবেন এই Address এ ই আপনার কার্ড Delivery দেয়া হবে তাই সঠিক ইনফরমেশন দিন –

localhost_2014-08-27_18-17-14 VCC নিয়ে বিস্তারিত A to Z (মেগা পোস্ট)

কার্ডে Balance Load দেওয়া আপনার Payonus Account এ লগিন করুণ Card Option থেকে Load Balance অপসন এ ক্লিক করুণ Amount দিন আপনার যেই কার্ডে ব্যালেন্স লোড করবেন তার নাম্বার দিন (ঠিক মত দিবেন) Transaction Password দিন ব্যাস কাজ শেষ email পেয়ে যাবেন ব্যালেন্স লোড হতে কিছু সময় লাগে অপেক্ষা করুণ।

localhost_2014-08-29_13-32-55 VCC নিয়ে বিস্তারিত A to Z (মেগা পোস্ট)

ব্যালেন্স চেক করাঃ আপনার Payonus Account এ লগিন করুণ Card Option থেকে Check Balance এ ক্লিক করুণ আপনার কার্ড ইনফরমেশন যখন ই-মেইল এ পাঠানো হবে তখন কার্ড আর নাম্বার এর সাথে একটি ইউসারনেম এবং পাসোয়ার্ড ও দেয়া হবে প্রতি টি কার্ড এর জন্য এটি আলাদা আলাদা অর্থাৎ আপনার যদি ১০০ কার্ড থেকে তাহলে ১০০ ইউসারনেম পাসওইয়ার্ড থাকবে যাই হোক এখানে ওই ইউসারনেম এবং পাসোয়ার্ড দিন এবং লগিন করুণ এইখানে এক্টী ব্যাপার আছে এই লগিন বক্সটি Vietnamiz Language এ করা আপনি একটু খেয়াল করুণ উপরে একটি English Button আছে অইটা চাপ দিলে এটি English হয়ে যাবে।

localhost_2014-08-28_12-18-18 VCC নিয়ে বিস্তারিত A to Z (মেগা পোস্ট)

পেওনাস এর Nameless Plastic কার্ড গুলো Exim Bank Vietnam থেকে issue করা কার্ড টি নিচে দেখুন ।

card_sample VCC নিয়ে বিস্তারিত A to Z (মেগা পোস্ট)

Payonus Balance পাবেন কোথায় Payonus Balance Load দিতে পারেন Perfect Money বা Bitcoin দিয়ে অথবা কারো কাছ থেকে Payonus Balance কিনে নিতে পারেন চাইলে আমার কাছ থেকে Payonus Balance কিনে নিতে পারেন 1USD = 80BDT দিতে হবে আমাকে –

এবার আসেন কার্ডের দাম জানিঃ
প্রতি কার্ড – ১০৪০ টাকা – ১৩ ডলার (১ ডলার ব্যালেন্স সহ)

ওডেস্ক , ফ্রিলেন্সার, মানিবুকার, পেপাল, গুগোল, আমাজন ও অন্যান্য ভ্যারিফাই করার এবং পেমেন্ট করার কার্ড টাকা উইথড্র মানে ওদেস্ক বা গুগোল প্লেষ্টোর থেকে টাকা উইথড্রো ও দিতে পারবেন।

কার্ড এর মেয়াদ ৩ বছর আমাকে পেমেন্ট করতে পারেন , বিকাশ দিয়ে অথবা মানিবুকার বা পেপাল দিয়ে।

আমাদের কার্ড এর কিছু সুবিধা ঃ

  • আমাদের কার্ড এক মাত্র কার্ড যা ফেসবুকে ইউস করা যায়
  • আমাদের কার্ড রিলোডেবল
  • আমাদের VCC দিয়ে আপনি শুধু পেমেন্ট না টাকা উইথড্রো ও করতে পারবেন
  • কার্ড এর সাথে থাকছে কন্ট্রোল পেনেল ব্যালেন্স চেক করার জন্য
  • এই কার্ড এর প্লাস্টিক এডিশন ও নিতে পারেন (দাম ১৭৬০ টাকা ২২ ডলার)
  • কোন ভেরিফিকেশন দরকার নেই
  • ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি
  • কোন বাতসরিক ফি নেই

যোগাযোগ ( শুধুমাত্র যারা নিতে এবং পেমেন্ট করতে আগ্রহি এবং কার্ডের দরকার তারাই যোগাযোগ করুণ )-

jalalonline01@gmail.com

facebook.com/jalalonline

বি দ্র ঃ আমি এইখানে শুধু পেওনাস এর কথা উল্লেখ করেছি এবং তার সম্মপরখে বলেছি কাড়ন আমি এটাই ভালো জানি এবং আমার কাছে এটাই ভালো লেগেছে তবে পেওনাস ছাড়াও অনেক কোম্পানি আছে যারা কার্ড সার্ভিস দেয় গুগল করলেই খুজে পাবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =