টিকা দিন কম্পিউটার, পেনড্রাইভ ও মেমোরিকে এবং নিরাপদ থাকুন

0
600

যাদের প্রতিদিন অসংখ্যবার কম্পিউটারে পেনড্রাইভ কিংবা মেমোরি কার্ড ব্যবহার করতে হয়, তাদের জন্য নিয়ে এলাম একটি দারুন সফটওয়্যার। যা দিয়ে আপনার কম্পিউটার, মেমোরি কার্ড ও পেন ড্রাইভকে রাখতে পারেন অটো রান ভাইরাস থেকে মুক্ত। কি বন্ধুরা নাম জানতে ইচ্ছে করছে, তাই না। হা বন্ধুরা এটির নাম হচ্ছে Panda USB Vaccine, খুব ছোট একটি সফট। মাত্র ১ মেগাবাইট। হা একবার ভ্যাকসিন দিন আর অটো রান থেকে মুক্ত থাকুন সারা জীবন, যতদিন অপারেটিং সিস্টেম বা পেন ড্রাইভকে ফরম্যাট দেওয়া হয়নি ততদিন থাকুন নিরাপদ।

হা বন্ধুরা Panda USB Vaccine আপনার ফ্লাশ ড্রাইভে একটি Autorun.inf ফাইল তৈরি করে ও অটোরান ভাইরাস কে প্রবেশ করতে বাধা দেয়। ফাইলটি আপনার ফ্লাশ ড্রাইভে হিডেন অবস্থায় থাকবে, যা রিনেম বা রিপ্লেস করা যাবেনা। এটি অটো রানের টিকা হিসেবে কাজ করবে। এটি একটি ফ্রি সফট। ইন্সটল করার পর ভ্যাকসিন দেয়া হয়ে গেলে একে কম্পিউটার থেকে রিমুভ করে দিতে পারেন, কেননা ততক্ষনে আপনি টিকা দিয়ে নিরাপদ হয়ে গেছেন। তাহলে দেরি না করে এখান থেকে ডাউনলোড করে নিন এবং ইন্সটল করুন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ডাউনলোড লিঙ্ক
এখানে আপনাকে দুইটি কাজ করতে হবে, প্রথমে আপনি আপনার কম্পিউটারকে Vaccinet Computer এ ক্লিক দিন এবং দ্বিতীয় কাজ হবে আপনি যে পেনড্রাইভ বা মেমোরিতে ভ্যাকসিন প্রয়োগ করতে চান তা USB পোর্টে ঢুকিয়ে দিন ও Vaccinet USB তে ক্লিক দিন। ব্যাস কাজ শেষ। এবার আপনি নিচের চিত্রের মত পাবেন

তাহলে বন্ধুরা ব্যবহার করুন Panda USB Vaccine এবং নিরাপদ থাকুন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 − fifteen =