মাইক্রোসফটের মালিককে ফেসবুক প্রতিষ্ঠাতার চ্যালেঞ্জ

0
770

প্রযুক্তি নিয়ে যারা খেলা করেন তাদের জন্য বিশাল মাঠের প্রয়োজন হয় না। তাদের জন্য রয়েছে অনলাইন। এবার এই অনলাইনে এক কঠিন চ্যালেঞ্জ নিয়ে খেলা করছেন মাইক্রোসফটের মালিক বিল গেটস ও ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। এরইমধ্যে জুকারবার্গ হেসে খেলেই বরফ শীতল পানিতে গোসল করার এই চ্যালেঞ্জ হাসিমুখে পার করেছেন।

মাইক্রোসফটের মালিককে ফেসবুক প্রতিষ্ঠাতার চ্যালেঞ্জ মাইক্রোসফটের মালিককে ফেসবুক প্রতিষ্ঠাতার চ্যালেঞ্জ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আর তার পর তিনি মাইক্রোসফটের মালিক বিল গেটস, বোন শেরিল স্যান্ডবার্গ এবং নেটফ্লিক্সের প্রধান রিড হাস্টিংসকেও এ চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

‘ঞযব ওপব ইঁপশবঃ ঈযধষষবহমব’ শীর্ষক ওই চ্যালেঞ্জ ছোড়াছুড়ির খেলাটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তোলপাড় তুলেছে। অবশ্য একটি দাতব্য সংস্থার তহবিল সংগ্রহরে জন্য এটা শুরু করা হয়েছে।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, জুকারবার্গ (৩০) খুব মজা করে এক বালতি বরফ শীতল জল মাথায় ঢেলে দিচ্ছেন। এই চ্যালেঞ্জটি ছিল গভর্নর ক্রিস ক্রিস্টির।

এসময় তিনি বলেন, ‘গভর্নর, আমি আপনার চ্যালেঞ্জ গ্রহণ করলাম। আর বিল গেটস, আমার ফেসবুক পার্টনার শেরিল স্যান্ডবার্গ এবং নেটফ্লিক্স প্রতিষ্ঠাতা রিড হাস্টিংকেও এ চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছি।’ এই বলে তিনি মাথায় ঝপ করে এক বালতি পানি ঢেলে দেন।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাকেও এ চ্যালেঞ্জ দেয়া হলেও তিনি এতো ঠাণ্ডা পানিতে গোসল করার সাহস করেননি! ওই দাতব্য তহবিলে অবশ্য অনুদান দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

যুক্তরাজ্যের ম্যাকমিলান ক্যানসার সহায়তা কেন্দ্র এ অভিনব পন্থায় তহবিল সংগ্রহের কাজ শুরু করেছে। এর সঙ্গে রয়েছে টেনিস তারকা অ্যান্ডি মারে এবং গলফ খেলোয়াড় আইয়ান পলটারের মতো বড় বড় সেলিব্রেটি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × three =