নোকিয়ার নতুন ফোনে ব্যাটারি ব্যাকআপ ১ মাস

0
615

খুব শিগগির বাজারে আসছে মাইক্রোসফ্ট নোকিয়ার আল্ট্রা-লো বাজেট স্মার্টফোন। নিজের ওয়েবসাইটে নোকিয়া ১৩০ লঞ্চের কথা ঘোষণাও করে দিয়েছে সংস্থাটি। সবচেয়ে চমকে দেওয়ার মতো খবর হলো, এই ফোনে ৩৬ দিনের ব্যাটারি ব্যাকআপ থাকবে। তবে কখন লঞ্চ হবে এবং কোথায় পাওয়া যাবে, সে ব্যাপারে কোম্পানির তরফে এখনও কিছু বলা হয়নি। তবে মনে করা হচ্ছে, খুব শিগগির এই আল্ট্রা-লো বাজেট স্মার্টফোন বিশ্ব এবং ভারতীয় বাজারে চলে আসবে। এই ফোনের ডুয়েল সিম ভেরিয়েন্টও ওয়েবসাইটে দেখা গিয়েছে। এই ফোনের ব্যাটারি ব্যাকআপ খুবই ভালো। সিঙ্গল সিম ফোনে ৩৬ দিনের এবং ডুয়েল সিম ফোনে ২৬ দিনের স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে। সে ক্ষেত্রে, মিউজিক এবং ভিডিও প্লেয়ের জন্য এই ফোন একটি ভালো বিকল্প।

নোকিয়ার নতুন ফোনে ব্যাটারি ব্যাকআপ ১ মাস নোকিয়ার নতুন ফোনে ব্যাটারি ব্যাকআপ ১ মাস

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বেসিক ফিচার্স- ১.৮ ইঞ্চ স্ক্রিন ১৬০ী১২০ পিক্সেল রেজোলিউশান ১০২০ সঅয ব্যাটারি ৪৬ ঘণ্টার মিউজিক প্লেব্যাক টাইম ১৬ ঘণ্টার ভিডিও প্লেব্যাক টাইম ১৩ ঘণ্টার ২জি টকটাইম। এই ফোনে ইন-বিল্ট মিউজিক এবং ভিডিও প্লেয়ার রয়েছে। এছাড়াও, ইউজারদের জন্য ঋগ রেডিও-র সুবিধাও রয়েছে। লম্বা কোনো যাত্রার সময়ে চার্জ না-দিয়েই এই ফোন এন্টারটেনমেন্টের জন্য ব্যবহার করা যাবে।

এছাড়াও, কানেক্টিভিটির জন্য রয়েছে, ইউএসবি ২.০ এবং ৩.৫ এমএম-এ অডিও জ্যাক। ৩২ জিবি এক্সপ্যান্ডেবল মেমোরির জন্য মাইক্রো এসডি কার্ড। ব্লু-টুথ ৩.০-র মতো ফিচারও দেওয়া হয়েছে এখানে। জানা গিয়েছে, তৃতীয় ত্রৈমাসিকে ভারত, মিশর, চীন, ইন্দোনেশিয়া, নাইজেরিয়া, পাকিস্তান এবং ভিয়েতনামের বাজারে এই ফোন চলে আসবে।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =