আসছে আইফোন ৬

0
386

আগামী ৯ সেপ্টেম্বর অ্যাপলের পরবর্তী হ্যান্ডসেট আইফোন-৬ বাজারে আসবে বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।৯ সেপ্টেম্বর এটি বাজারে ছাড়া হলেও হ্যান্ডসেটটির পরীক্ষা-নিরীক্ষার জন্য দশদিন সময় লাগবে। ১৯ সেপ্টেম্বর থেকে ক্রেতার এটি কিনতে পারবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম।এর আগে আইফোন-৬’র ‍বাজারে আসা নিয়ে বিভিন্ন সময়ের কথা বলা হয়। অনেকে বলেন, নির্ধারিত সময়ের এক মাস আগে অর্থাৎ আগস্টে আসছে আইফোন-৬।

সম্প্রতি ম্যাক এবং অ্যাপল বিষয়ক সংবাদ ভিত্তিক ওয়েবসাইট ম্যাকরিউমার্সের বরাত দিয়ে বিজনেস ইনসাইডার‍ জানায়, আগামী অক্টোবরের আগে বাজারে আসছে না আইফোন-৬। আইফোন নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপল ১৪ অক্টোবর মঙ্গলবার এটি বাজারে আনছে।অ্যাপলের সিনিয়র স্টোর লিডারের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ১৪ অক্টোবর অ্যাপলের জন্য একটি খুবই বড় দিন। পুরো মাসটিতেই স্টোরস ও কোম্পানি খুবই ব্যস্ত থাকবে।
আসছে আইফোন ৬ আসছে আইফোন ৬
অ্যাপলের আগের হ্যান্ডসেটগুলোর চেয়ে আইফোন-৬ পাতলা ও গোলাকৃতির হবে বলে ধারণা করছেন বিশেষজ্ঞরা।৬৪-বিট ‍এ৮ প্রসেসরের মাধ্যমে চলবে এ হ্যান্ডসেট। আর অপারেটিং সিস্টেমে থাকছে অ্যাপলের সর্বশেষ ভার্সন আইওএস৮।সালের সেপ্টেম্বরে আইফোন-৫ বাজারে আনে অ্যাপল। এরপর ২০১৩ সালে সর্বশেষ আইফোন-৫এস ও ৫সি বাজারে আনে প্রতিষ্ঠানটি।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seventeen − nine =