আসছে আইফোন ৬

0
387

আগামী ৯ সেপ্টেম্বর অ্যাপলের পরবর্তী হ্যান্ডসেট আইফোন-৬ বাজারে আসবে বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।৯ সেপ্টেম্বর এটি বাজারে ছাড়া হলেও হ্যান্ডসেটটির পরীক্ষা-নিরীক্ষার জন্য দশদিন সময় লাগবে। ১৯ সেপ্টেম্বর থেকে ক্রেতার এটি কিনতে পারবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম।এর আগে আইফোন-৬’র ‍বাজারে আসা নিয়ে বিভিন্ন সময়ের কথা বলা হয়। অনেকে বলেন, নির্ধারিত সময়ের এক মাস আগে অর্থাৎ আগস্টে আসছে আইফোন-৬।

সম্প্রতি ম্যাক এবং অ্যাপল বিষয়ক সংবাদ ভিত্তিক ওয়েবসাইট ম্যাকরিউমার্সের বরাত দিয়ে বিজনেস ইনসাইডার‍ জানায়, আগামী অক্টোবরের আগে বাজারে আসছে না আইফোন-৬। আইফোন নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপল ১৪ অক্টোবর মঙ্গলবার এটি বাজারে আনছে।অ্যাপলের সিনিয়র স্টোর লিডারের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ১৪ অক্টোবর অ্যাপলের জন্য একটি খুবই বড় দিন। পুরো মাসটিতেই স্টোরস ও কোম্পানি খুবই ব্যস্ত থাকবে।
আসছে আইফোন ৬ আসছে আইফোন ৬
অ্যাপলের আগের হ্যান্ডসেটগুলোর চেয়ে আইফোন-৬ পাতলা ও গোলাকৃতির হবে বলে ধারণা করছেন বিশেষজ্ঞরা।৬৪-বিট ‍এ৮ প্রসেসরের মাধ্যমে চলবে এ হ্যান্ডসেট। আর অপারেটিং সিস্টেমে থাকছে অ্যাপলের সর্বশেষ ভার্সন আইওএস৮।সালের সেপ্টেম্বরে আইফোন-৫ বাজারে আনে অ্যাপল। এরপর ২০১৩ সালে সর্বশেষ আইফোন-৫এস ও ৫সি বাজারে আনে প্রতিষ্ঠানটি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × two =