প্রথম দেশীয় ফোন “ওকে” মোবাইল

0
565

দেশের অর্থ দেশে রাখার প্রত্যয় নিয়ে বাজারে এসেছে প্রথম দেশী ফোন হ্যান্ডসেট ‘ওকে মোবাইল’।বৃহস্পতিবার বিকালে রাজধানীর একটি হোটেলে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এ হ্যান্ডসেটের বাজারজাত উদ্বোধন করা হয়।

প্রথম দেশীয় ফোন ওকে মোবাইল প্রথম দেশীয় ফোন "ওকে" মোবাইল

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বৃহস্পতিবার ছয়টি মডেলের মোড়ক উম্মোচন করা। মডেলগুলো হলো, এফ ১০, এম ২, কে ৯ , কে ৭ , কে ৬ এবং জুপিটার জেড ৭। তবে প্রাথমিকভাবে দুটি মডেলের সেট বাজারে পাওয়া যাবে। একটির মূল্য ১২’শ টাকা এবং অপরটি চার হাজার টাকা। এ সেটটি আবার থ্রিজি ব্যবহারযোগ্য। এ ফোনের সব মডেলে ২ টি সিম ব্যবহার করা যাবে। আর মডেল ভেদে থাকবে ২ মেগা পিক্সেল থেকে ১২ মেগা পিক্সেল পর্যন্ত ক্যামেরা।

ঢাকায় মোতালেব প্লাজা ও সুন্দরবন স্কোয়ারে এ ফোনের সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার রয়েছে। কিছুদিনের মধ্যেই এটি বাড়িয়ে ১৬ টি করা হবে। থাকবে ৩৪ টি ব্র্যান্ডেড আউটলেট।

ওকে মোবাইল হাতে একজন মডেল প্রথম দেশীয় ফোন "ওকে" মোবাইল

ওকে মোবাইল লিমিটেড বিক্রয় পরবর্তী সেবার দিকে বিশেষ নজর দিচ্ছে। এ লক্ষ্যে চালু করা হবে নিজস্ব কল সেন্টার।  সেটে কোনো সমস্যা হলে অথবা সেটিংস সংক্রান্ত কোনো বিষয় থাকলে এ সেন্টারে ফোন করে গ্রাহকরা পরামর্শ নিতে পারবেন। নির্দিষ্ট হটলাইন নাম্বার এবং ই-মেইলে অভিযোগ ও সমস্যার কথা জানানো যাবে। ক্ষেত্র বিশেষে ফোনেই পাওয়া যাবে সমাধান। নিবেদিত একদল কর্মী সব সমস্যার সমাধানে নিরলসভাবে কাজ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ওকে ফোনের চেয়ারম্যান খন্দকার জামিল উদ্দন বলেন, কম মূল্যে ব্যবহারকারীদের হাতে ভালো ফোন তুলে দিতে ওকে ফোন কাজ করছে। এ ফোন উন্নত প্রযুক্তিতে তৈরি এবং আন্তর্জাতিক মানসম্পন্ন।

আগামীতে তারা সর্বাধিক অ্যাপস ও ফিচারসমৃদ্ধ দামী ফোনও বাজারে আনবেন।

অনুষ্ঠানে জমকালো পরিবেশে মডেলরা ওকে ব্র্যান্ডের মোবাইল হ্যান্ডসেট নিয়ে র‌্যাম্পে অংশ নেয়।

উল্লেখ, পাবলিক-প্রাইভেট পার্টনারশিপের ফসল ওকে ব্র্যান্ডের হ্যান্ডসেট। রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান টেলিফোন শিল্প সংস্থা (টেশিস) এর প্রাঙ্গনে হ্যান্ডসেট সংযোজনের ইউনিট স্থাপন করা হচ্ছে। এ ইউনিটের কাজ শেষ হলে পুরোদমে সেট সংযোজন শুরু হবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve + 4 =