স্বপ্নের মত কাজ করবে আপনার জাভা মোবাইলের ব্লুটুথ(Bluetooth)।

45
2351

FTP । আপনি জানেনFTPএর অর্থ?
ধুর, বোকার মত প্রশ্ন করছি। FTP=ফাইল ট্রান্সফার প্রটোকল, এটা সবাই জানে। এটা একটা সফ্টওয়ার যা দিয়ে আপনি আপনার কম্পু থেকে পাশের (বা দূরের হলে অনলাইনে) কম্পিউটারে প্রবেশ করতে পারবেন এবং সেখানকার সব ডেটা MOVE, COPY, PASTE, DELETE,করাসহ আরো কি কি যেন সুবিধা পাবেন।
এই সুবিধার একটা ছোট্ট সংস্ককরণ প্রায় সব মোবাইলেও থাকলেও বেশির ভাগ নকিয়া মোবাইলে নাই।
যেসব মোবাইলে আছে সেখানে শুধু অন্যের মোবাইলের ডেটা কপি করা যায়।

আজকে আমি যে জাভা সফ্টের সাথে পরিচয় করিয়ে দিব তা দিয়ে আপনি আপনার বন্ধুর মোবাইলে কানেক্ট দিয়ে তার সকল তথ্য (চুরি করে) নিতে পারবেন। অন্য দিকে নকিয়াতে এই সফ্ট সদৃশ কিছুই না থাকায় পাবেন বহুত মজা।

আপনার বন্ধুর মেয়েবন্ধুর ছবি যদি পাসওয়ার্ড দিয়ে লক থাকে বা হাইড করা থাকে তবু সব পাসওয়ার্ড ভেঙ্গে এটা স্বাভাবিক কাজ করবে।
এই সফ্ট ব্যবহার করে আপনি আপনার নিজের মোবাইলে যেসব অপশন পান তার সবগুলিই পাবেন এরকম ভাবে, যেন দুই মোবাইলের ডেটা যেন দুইটি ফোল্ডারে জমা আছে। ইচ্ছামত দেয়া-নেয়া করুন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এটা একটা জাভা সফ্ট এবং এই সফ্ট মোবাইলের ব্লুটুথ ব্যবহার করবে। তাই কানেক্ট হওয়া দুটি সেটেই ব্লুটুথ থাকা আবশ্যক। তবে শুধু আপনার ফোন জাভা সমর্থন করলেই হল।

ভাবুন তো, আমার ইয়ের ছবি আমি পাসওয়ার্ডসহ হাইড করে রেখেছি। আর আপনি যদি সেই ছবি মূভ করে নিতে পারেন তাহলে কেমন হবে? চেতনাকে কাজে লাগাও বন্ধু….

চলেন দেরি না করে, বন্ধুর মোবাইলের ডেটা চুরি করে তাকে ফতুর করে দিই। তারপর সেই ডেটা প্রতিদিন কিছু কিছু করে দেখিয়ে চায়ের দোকানে খরচাটা তার ঘারে চাপিয়ে দিই(বাস্তব অভিজ্ঝতা)।

সফ্টের ডাউনলোড লিঙ্কটা বরাবরের মত সবার নিচে লক্ষ্য করুন।

এটা অবশ্যই নকিয়ার জন্য বিশেষ কাজে দেবে। কারণ এই সফটের অনুপস্থিতি নকিয়া ব্যবহারকারীর একটা বড় কস্ট।

ডাউনলোড করতে ভুলবেন না যেন। ভাল লাগলে মন্তব্য করতে ভুলবেন না যেন।

এর থেকে বাঁচার উপায়ঃ
আপনার ব্লুটুথের পাওয়ার বিনা কারণে খুলে রাখবেন না। নকিয়া হলে কারো সাথে অটোকানেক্ট চালু রাখবেন না। কারো রিকোয়েস্ট মেনে নেয়ার আগে রিকোয়েস্টটি পড়ে দেখবেন।

সতর্কতাঃ
এই সফ্টের সর্বোত্তম ব্যবহার করলে বন্ধুদের থেকে চোর জোয়চ্চোর উপাধী পেতে পারেন। তাই সাবধান!

Jusu clic to Download BT File Manager.jad

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

45 মন্তব্য

  1. আমি এই softwear টি ব্যবহার করেছিলাম ২০০৬ এ, তখন আমার নকিয়া ২৬০০ ক্লাসিক mobile ছিল তখন আমি ঘরে বসে পাশের ফ্লাটের এক মেয়ের mobile থেকে গান ছবি ভিডিও দেখতাম, একদিন শুধু পিয়ার করেছিলাম, পরে হটাত দেখি তার mobile brouse করা যায়, মজাই ছিল, মেমরি কম থাকায় কপি আর delet করতাম. ভেলে একদিন delet করে ফেলেছিলাম আর খুঁজে পাই নাই. অনেক দিন পরে softwear টি পেয়ে ভালো লাগলো.
    ধন্যবাদ পারভেজ ভাই.

    • এই সফ্টওয়ার সম্পর্কে ভালোই অবিজ্ঝতা আছে দেখছি। মন্তব্য করার জন্য ধন্যবাদ মেহেদি হাসান ভাই

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 3 =