প্রোডাক্ট রিভিউঃ ম্যাক্সিস বি – ১৭০

0
471

B – 170 রিভিউ
বি – ১৭০ মোবাইলটি বাজারে আসে এ বছরের জুন মাসে । ডুয়াল সিমের এই মোবাইলটি বাজারে এখন হটকেক। এই মোবাইলটি সামগ্রিক পারফরমেন্স খুবই ভালো ।এটির আয়তন 07*47*13.8mm ।এতে ৪ গিগাবাইট মেমোরী সাপোর্ট করে। এটিতে ইন্টারনেট সুবিধা আপনি পাবেন আর ওপেরা মিনি ব্যাবহারের সুযোগ পাবেন ।এছাড়াও এখানে ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা ,ব্লুটুথ, USB ক্যাবল ,FM রেডিও,FM রেকর্ডিং ,গেইমস, 3.5 mm জ্যাক এয়ার ফোন পাবেন। এতে রয়েছে ১০২০ mAh বিশিষ্ট ব্যাটারী যা আপনাকে স্টান্ডবাই দিবে ৪৪৩ ঘন্টা এবং এর টকটাইম ক্ষমতা ৫ ঘন্টা ৫০ মিনিট ।
পাঠকের সুবিধার জন্য বিস্তারিত নিচে দেওয়া হল।
ডিসপ্লে: ১.৭ ইঞ্চি TFT স্ক্রিন
স্টোরেজ: ৩২ গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহারের সুবিধা.
ক্যামেরা: 1.3 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা
ব্যাটারী: 2000 mAh (লিথিয়াম)
Service: GPRS,WAP, STK, Turns on/off animation, Game, MMS, SMS Saving, MassSMS, clock, call recording, Text Reader, Torch
ডিজাইন
ফোনটির আয়তন 07*47*13.8mm ।

অডিও-ভিডিও
সংগীত প্রেমীদের জন্য কম মুল্যের বাজেটের মধ্য বি – ১৭০ একটি অসাধারণ মিউজিক ডিভাইস.এর সাউন্ড কোয়ালিটি আসলেই মুগ্ধ করার মত এবং এটার আউট স্পিকার এর সাউন্ড কোয়ালিটি যথেষ্ঠ জোরালো. অডিও – ভিডিও চালানোর জন্য থাকছে Maxis Audio Player.

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

কানেক্টিভিটি ও অন্যান্য
বি – ১৭০ ফোনটিতে বাজারের অন্যান্য ফোন গুলোর মত কানেক্টিভিটি সুবিধা বিদ্যমান। এতে GPRS, WAP তো আছেই সেই সাথে ইউএসবি কানেক্টিভিটির জন্য রয়েছে মাইক্রোইউএসবি ২.০ পোর্টও। হেডফোন কানেক্ট করার জন্য এতে রয়েছে প্রচলিত ৩.৫ মি.মি হেডফোন জ্যাক।

b170 2 প্রোডাক্ট রিভিউঃ ম্যাক্সিস বি - ১৭০

সূত্রঃ ম্যাক্সিস মোবাইল

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

18 − 7 =