একটি incredible বই (earths forbidden secrets part1-by maxwell igan)এই পৃথিবীর রহস্যময়তার সমাধান সেই সাথে বাস্তব পৃথিবীতে আপনাকে স্বাগতম

0
571

কি আছে এই বই এ ? এটাই তো ভাবছেন আপনি , হুম আমি জানি । ইন্টারনেট এ সবাই এই পৃথিবীর রহস্য এর গল্প বলে, কিন্তু খুব কম লোক ই আছে যারা এর সমাধান দেয় । এই পৃথিবী কি সুধুই মায়াজালে ঘেরা ? আমি বলব না, সমাধান আছে কিন্তু আমরা সেটা গ্রহণ করি না , এটাই আমাদের মন ।

প্রাচীন স্থাপনা, এলিয়েন, ক্রিস্টাল স্কূল, নাজকা লাইনস, এনসিয়েন্ট পাথর, পুরাতন মাপ এসবের পিছনে আছে কি ? সবই জানতে পারবেন এই বই থেকে । এই বইটি রহস্যময়তার এক বিরাট সমাধান । আমরা যে পৃথিবীতে বাস করি সেটা বাস্তব । তবে আমরা চলাফেরা করি এক কাল্পনিক পৃথিবীতে । কখনো কি সমাধান খুজতে চেষ্টা করেছেন ? যদি করে থাকেন তবে এই বইটি আপনার জন্য ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই বই এর বিশেষ ভাবে page 152 থেকে 169 পড়ে দেখবেন । এখানে আছে পৃথিবী সৃষ্টির এর সাইন্টিফিক ও প্রাচীন তত্ত্ব । সাথে অনেক ছবি ও আছে ।

বইটি ডাউনলোড করবেন এখান থেকে

 

http://www.mediafire.com/download/240wnu3mp27q07t/earths_forbidden_secrets_part_one.zip

 

মিডিয়া ফায়ার ডাউনলোড লিংক দিয়েছি, আশা করি প্রবলেম হবে না । কি মনে হচ্ছে ? একটু বেশিই কি বলে ফেললাম, না এর চেয়ে ও বেশি কিছু আছে এই বই টা তে । টেকি বন্ধুরা আশা করি বইটি আপনাদের ভালো লাগবে । কমেন্ট করে জানাবেন please ।

 

আমার আগের পোস্ট এখানে পড়তে পারবেন

 জেনে নিন পৃথিবীর grid লাইন ও portal সম্পর্কে বিস্তারিত anti gravity and the world Grid 1987

 

ভিন গ্রহে ভ্রমন সত্যিই সম্ভব পৃথিবীর energy grid ও portal ব্যবহার করে কি করবেন নাকি ভ্রমন

 

সবাইকে ধন্যবাদ ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × five =