ভিন গ্রহে ভ্রমন সত্যিই সম্ভব পৃথিবীর energy grid ও portal ব্যবহার করে কি করবেন নাকি ভ্রমন

0
509

Google এ সার্চ করতে করতে হঠাত পেয়ে গেলাম এক অজানা ইনফরমেশন । ভিন গ্রহে ভ্রমন বা এলিয়েন আগমন এর কথা শুনেছেন অনেকেই, এ নিয়ে অনেক বিতর্ক ও আছে । কিন্তু কখনো কি ভেবেছেন ভিন গ্রহে ভ্রমন কি বিজ্ঞান সম্মত ? যদি এলিয়েন পৃথিবীতে এসে থাকে তাহলে কিভাবে আসলো ? ওরা কি সুধু ফ্লাইং sauchar ব্যবহার করেই এসেছে ? নাকি এর পেছনেও আছে অজানা রাস্তা । এমনি এক অজানা রাস্তার সন্ধান পেয়েছি । এই রাস্তা গুলো ব্যবহার করেই মহা মানবেরা এক গ্রহ থেকে আরেক গ্রহে ভ্রমন করত ।

পৃথিবী হচ্ছে একটা ম্যাগনেটিক মেশিন । এতে আছে চুম্বক grid লাইন আর যেখানে দুটি লাইন ক্রস করে টাকে বলা হয় vortex বা portal । এই portal গুলিতে ক্রমাগত গ্রাভিটি ও আন্টি গ্রাভিটি উত্পন্ন হয় । যখনি আন্টি গ্রাভিটি উত্পন্ন হয় তখন ওই জায়গার ওপর বসলে আপনিও আন্টি গ্রাভিটি ফীল করবেন এবং এই portal গুলো ই হচ্ছে ভিন গ্রহে ভ্রমন এর gate ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বিস্তারিত পাবেন এখানে

http://www.in5d.com/earths-grids-and-portals.html

এই portal গুলোতে আবার দেখা যায় বেশির ভাগ অধ্ধাতিক স্থাপনা রয়েছে । অনেক স্থাপনার মধ্যে আছে মন্দির, এলিট দের বাড়ি, পাহাড়, ইত্যাদি । এই portal গুলোকে আবার বিভিন্ন energy পাহারা দিয়ে থাকে যাতে মানুষ সেখানে যেতে না পারে । এই ভাবে এই পোর্টাল গুলোকে লুকিয়ে রাখা হযেছে ।

এই portal গুলোর অশেপাশের লোকজন এখানে ভিন গ্রহ থেকে লোকজন আসা যাওয়া করতে ও শোনা যায় । তাহলে ভাবুন আমরা কত বড় ইনফরমেশন থেকে অজানার মধ্যে পড়ে আছি । ভালো লাগলে কমেন্ট করে জানাবেন ।

 

আমার আগের পোস্ট পড়তে পারেন এখানে

একটি অসাধারণ বই (The Biggest Secret-by David Icke) জেনে নিন এই পৃথিবীর হাজার বছরের অজানা ইতিহাস

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × 5 =