নকল মেমোরি কার্ড থেকে সাবধান!

1
770

স্যামসাং বাংলাদেশের বাজারে কোনো মেমোরি কার্ড বিক্রি করে না। অথচ বর্তমানে বাজারে স্যামসাং ব্র্যান্ডের নকল মেমোরি কার্ড পাওয়া যাচ্ছে। এ ধরনের নকল মেমোরি কার্ড কেনা থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে স্যামসাং পণ্যের পরিবেশক কম্পিউটার সোর্স।

কম্পিউটার সোর্সের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঈদ সামনে রেখে দেশের প্রযুক্তি বাজারে নকল মেমোরি কার্ড বিক্রি হচ্ছে। এসব মেমোরি কার্ড কিনে প্রতারণার শিকার হচ্ছেন ক্রেতারা। কার্ডের গায়ে ১৬জিবি লেখা থাকলেও অনেক ক্ষেত্রে এর তথ্য ধারণক্ষমতা কম দেখাচ্ছে। মেমোরি কার্ডে কোনো ওয়ারেন্টিও থাকছে না।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নকল মেমোরি কার্ড থেকে সাবধান! নকল মেমোরি কার্ড থেকে সাবধান!

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, বাংলাদেশে স্যামসাং পরিবেশিত কোনো মেমোরি কার্ড নেই। স্যামসাংয়ের নামে এই নকল পণ্য বিক্রেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
কম্পিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ জানিয়েছেন, কম্পিউটার সোর্সের আউটলেটগুলোতে ক্রেতারা নকল পণ্য সম্পর্কে অভিযোগ করছেন। ক্রেতাদের কাছে পণ্য যাচাই করে কেনার অনুরোধ করছি। নকল মেমোরি কার্ড স্মার্টফোনের মাদারবোর্ডের ক্ষতি করে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

  1. স্যামসাঙ এর মেমোরি কার্ড অরিজিনাল না নকল তা জানি না। তবে বাংলাদেশে এখন যে কোন মেমোরি কার্ড এ এক বছর বিক্রয়ত্তর সেবা প্রদান করা হয়। আর স্যামসাঙ থেকে কোন মেমোরি কার্ড কিনতে গেলে সবাইকে ৩ গুন বেশি মূল্য দিয়ে কিনতে হবে, সেটা আমি হলফ করে বলতে পারি। তো আমি আপনাদের নির্দ্বিধায় যে কোন মেমোরি কার্ড ব্যাবহার করতে আহবান জানাচ্ছি। মাদার বোর্ড এর কোন ক্ষতি হবে না। আসল আর কপি এর মধ্যে পার্থক্য শুধু ডাটা ট্র্যান্সফার রেট এর। অতএব স্যামসাঙ এর ভুয়া কথায় কান দিবেন না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine + 11 =