অপারেশন ইসরাইল প্রতিরোধ

0
748

“মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না… ও বন্ধু ।।”

 

ভূপেন হাজারিকার এই গান শুনে কি মনুষ্যত্বের কোথাও সারা দেয়? আজ আমরা ঘরে বসে নিউজ চ্যানেলে সিরিয়ার নরহত্যার কাহিনী পড়ছি।আফসোস করছি তাদের জন্য। একবার ভেবে দেখেছেন তাদের কি অবস্থা?ঐ অবুঝ শিশুগুলো যুদ্ধের কি বুঝে?যেখানে আজ বাবামায়ের স্নেহ আর আদরে লালিতপালিত হবার কথা সেখানে আজ তারা মৃত্যুবরণ করছে ভারী বোমার বিস্ফোরণে।আমরা কি এগিয়ে যেতে পারি না তাদের পাশে? হাতে হাত নাহয় নাই রাখলাম,প্রত্যক্ষভাবে সাহায্য নাই করলাম,ডিজিটাল এই যুগে ডিজিটালাইজেশন টাকে কি কাজে লাগানো যায় না? ইহুদী টিহুদির কানাকানি ছেরে চলুন এগিয়ে হিউমানিটির জন্যে এখনি সময় ঘুরে দাঁড়াবার ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমরা ঘরে বসে বসে ফেসবুকের নিউজ ফিড ভরে ফেলেছি ইসরাইলের সাম্প্রতিক জঘন্য কর্মকাণ্ডর ছবি আপলোড করে। তাতে কি ইসরাইলের কিছু হয়েছে? কিচ্ছু হয়নি। যদি সত্যিকার অর্থে কিছু করার ইচ্ছা থাকে এবং আপনার ভিতরে যদি নুন্যতম মানবতা থাকে তবে চাইলে আপনি  অনেক কিছুই করতে পারবেন। আমরা সম্মিলিতভাবে ইসরাইলের বিভিন্ন গুরুত্বপূর্ণ ওয়েবসাইট অচল করে দিতে চাই। এর জন্য আপনার কিছুই জানা লাগবে না। শুধু নেট কানেকশন থাকলেই হবে।

 

আর যারা প্যালেস্টাইন বা গাজার উপর  ইসরাইলের সাম্প্রতিক আক্রমণ সম্পর্কে তেমন কিছু জানেন না তাদের বলছি নিচের ছবিগুলো দেখুন। কি দোষ এদের? এরা নাকি সন্ত্রাসী।

iss অপারেশন ইসরাইল প্রতিরোধisss অপারেশন ইসরাইল প্রতিরোধgaza attack অপারেশন ইসরাইল প্রতিরোধissss অপারেশন ইসরাইল প্রতিরোধ

 

ইসরাইল এভাবে নিরীহ মানুষ হত্যা করে চলেছে আর পশ্চিমা সমাজ তাদেরকে উৎসাহ দিচ্ছে। কিন্তু এভাবে চলতে দেয়া যেতে পারে না। আমরা ওদের জানিয়ে দিতে চাই যে তোমরা ভুল করছো । জানানোর জন্য মাধ্যম দরকার । আর সেজন্যই আসুন সবাই এগিয়ে যাই সামনের পথে।

অামরা দুর্বল! অামরা কিছু করতে পারি না? অাচ্ছা অাসুন দেখা যাক অামরা সত্যিই কিছু করতে পারি কিনা।  ওদের অস্ত্রের জোর অামদের মনুষ্যত্বের চেয়ে বেশী কিনা – প্রমাণ হয়ে যাক।

অামরা অাগামী শুক্রবার বাংলাদেশ থেকে সর্ব বৃহৎ সাইবার হামলা চালাবো ইসরাইল এর সাইবার স্পেস এ। অার এ কাজটি অামরা সবাই মিলে একত্রে করবো।  এটি করার জন্য হ্যাকিং জানতে হবে না। কিভাবে কি করতে হবে তা হোস্টরা যথা সময়ে জানিয়ে দিবে।

অামাদের কোনো গ্রুপ নেই কোনো পাবলিসিটির টান নেই। অামাদের একটাই পরিচয় অামরা মানুষ। প্রাথমিক অবস্থায় অামরা ইসরাইলের গুরুত্বপূর্ন সরকারী সাইট বিশেষ করে ব্যাংক এর সাইট এ হামলা চালাবো। অামাদের লক্ষ্য থাকবে সাইটগুলো কে অচল রাখার প্রতি।

এই ইভেন্ট এ সবাই অাপনাদের বন্ধুদের কে ইনভাইট করুন। অামরা যে মানবতার খাতিরে এই ইভেন্ট এর অায়োজন করেছি। যোগ্যতা থাকলে যে কেউ ই এর হোস্ট হতে পারবেন। তবে এটা গুরুত্বপূর্ন না, গুরুত্বপূর্ন হচ্ছে কাজ। অামাদের সবাই কে সমানভাবে কাজ করতে হবে। অাপাতত নিজে জয়েন করে মেম্বার  বাড়ানোর কাজ করুন। মেম্বার বাড়ানোর জন্য ফেসবুক ব্লগ বা অন্য যেকোনো মাধ্যমে সবাইকে জানিয়ে দিন। অামাদের মূল অস্ত্র DDOS attack যা সবাই ই ব্যবহার করতে পারবেন ।  সুতরাং সবাই সমান ভাবে এ্যাটাকিং এর সুযোগ পাবেন ।

অামাদের ইভেন্ট এর লিংক:

 

https://www.facebook.com/events/875679905793401/

 

অথবা

http://bit. do/opisrael

 

 

অাপনিও অামাদের সাথে যোগ দান করুন …

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

5 × three =