সেলফি দিয়ে সোশ্যাল মিডিয়াও মাতাচ্ছে মেসি নেইমাররা

0
425

তারা শুধু মাঠ মাতাচ্ছেন না, মাতিয়ে রেখেছেন ফেইসবুকও। শীর্ষ সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে ইদানিং জনপ্রিয় হয়ে ওঠা সেলফি প্রকাশ করে ফুটবলকে ছড়িয়ে দিয়েছেন ব্রাজিল থেকে বিশ্বজুড়ে।

দিন যত গড়াচ্ছে ফুটবল উন্মাদনা ক্রমেই বাড়ছে। উৎসবের রঙ আরও গাঢ় হয়ে উঠছে। ব্রাজিল ছেড়ে চলে যাওয়া দলের সংখ্যা যত কমছে, ফেবারিটরা ততই চাপের মুখে পড়ছে। খেলোয়াড় থেকে শুরু করে ভক্তদের উত্তেজনার যেন শেষ নেই। ব্রাজিলে অনুষ্ঠিত গ্রেস্টেস শো অন আর্থ নিয়ে মেতে আছে সারা বিশ্ব।

tusin_122541672853b723581ad267.89616136_xlarge সেলফি দিয়ে সোশ্যাল মিডিয়াও মাতাচ্ছে মেসি নেইমাররা

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সংবাদপত্র , টেলিভিশন, রেডিও এমনকি পাড়ার চায়ের দোকানেও আলোচনায় তুঙ্গে। পিছিয়ে নেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকও। শীর্ষ মাধ্যমটিতে তুলে ধরছেন নিজেদের আবেগ অনুভূতির কথা। সাধারণের পাশাপাশি পিছিয়ে নেই তারকা ফুটবলাররাও।

tusin_192340301753b72394af2ab9.26955694_xlarge সেলফি দিয়ে সোশ্যাল মিডিয়াও মাতাচ্ছে মেসি নেইমাররা

সম্প্রতি জনপ্রিয় তারকাদের নানান সব সেলফি ফুটবল উৎসবে ফেইসবুককে আরও রঙিন করে তুলেছে।

ব্রাজিলের নেইমার, আর্জেন্টিনার লিওলেন মেসি, জার্মান ফরোয়ার্ড লুকাসের মতো তারকা ফুটবলারদের সেলফি টুইটার ও ফেইসবুকে প্রকাশ হওয়া মাত্র তাতে লাইক এবং মন্তব্যের ছড়াছড়ি পড়েছে।

সম্প্রতি ব্রাজিলের তরুণ তুর্কি নেইমার তাঁর মডেল গার্লফেন্ডের সঙ্গে একটি সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে লাইক ছাড়িয়ে যায় ১০ লাখ। সেই সঙ্গে মন্তব্যের হুড়োহুড়ি। টিপ্পনি ও বাজে মন্তব্য করেও কেউ কেউ ব্রাজিল বিরোধিতার সুখ পেয়েছে।

tusin_56088909953b72444983e50.07623693_xlarge সেলফি দিয়ে সোশ্যাল মিডিয়াও মাতাচ্ছে মেসি নেইমাররা

নক আউট পর্বের দ্বিতীয় রাউন্ডে সুইজারল্যান্ডকে হারিয়ে আনন্দের ড্রেসিং রুমে ডি মারিয়ার সঙ্গে সেলফি তোলেন লিওলেন মেসি। সেই ছবি প্রকাশ করা হয়। এতে লাইক এবং মন্তব্যে দিয়ে মেসি এবং ডি মারিয়াকে স্বাগতম জানায় ভক্তরা।

অপর দিকে আর্জেন্টিনা ও ম্যানচেস্টার সিটি তারকা সারজিও আগুয়েরো তাঁর টুইটারের ৬ মিলিয়ন ভক্তের উদ্দেশ্যে সতীর্থ খেলোয়ারদের সঙ্গে সেলিফ তুলে তা টুইটারে প্রকাশ করেন।

জার্মান ফরোয়ার্ড লুকাস পোদোলস্কি পতুগার্লকে ৪-০ গোলে হারানো পর স্টেডিয়ারমে লকার রুমে চ্যান্সেলর অ্যাঙ্গেলা মার্কেলের সঙ্গে সেলফি তোলেন। সেটি প্রকাশও করা হয়েছে।

tusin_57312500353b7246e28bbd6.45623612_xlarge সেলফি দিয়ে সোশ্যাল মিডিয়াও মাতাচ্ছে মেসি নেইমাররা

পতুর্গালের রোনালদো দলের সঙ্গে তোলা দেশটির প্রেসিডেন্টের ছবি টুইটারে শেয়ার করেন। ছবিটি ১৪ হাজার রিটুইট হয় এবং ১৭ হাজার জন ছবিটি প্রিয় তালিকায় নিয়েছে।

সেলিফ ছাড়াও এবারের বিশ্বকাপে নতুন রেকর্ড গড়েছে ফেইসবুক। ১২ জুনের পর থেকে একশ’ কোটি টিউন, লাইক এবং টিউমেন্টস পড়েছে শীর্ষ এ মাধ্যমটিতে। বিশ্বব্যাপী ২২ কোটি ফুটবল ভক্ত এতে অংশ নেয়।

বিশ্বকাপের প্রথম সপ্তাহেই ফুটবল নিয়ে টিউমেন্ট পড়েছে প্রায় ৪৬ কোটি, যা চলতি বছর অনুষ্ঠিত উইন্টার অলিম্পিক গেমসের মোট টিউমেন্টের চেয়েও বেশি।

 

উলেখ্য এবারের বিশ্বকাপের এখনও পর্যন্ত আলোচিত-সমালোচিত ঘটনা হলো উরুগুয়ে এবং লিভারপুলের তারকা খেলোয়াড় লুইস সুয়ারেজের কামড়। আর কামড়কে নিয়ে তৈরি হয়েছে মোবাইল গেইম। 

লেখাটি পূর্বে প্রকাশিত হয়েছে টেকশহর.কমে

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 − seven =