২৫ জুন ঢাকায় রাতভর গুগল আইও সরাসরি !!

0
350

 

(প্রিয় টেক) ঢাকায় প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে গুগল আইও এর লাইভ ভিউইং পার্টি। গুগল আইও হচ্ছে গুগলের সর্ববৃহৎ টেক সম্মেলন । সারা পৃথিবী থেকে ডেভলপার ও টেকিরা সারাবছর অপেক্ষায় থাকে এই সম্মেলনের জন্য । প্রযুক্তির চমকপ্রদ সব ব্যবহার দেখানো ছাড়াও গুগল নতুন নতুন সব পণ্যের ঘোষণাও দিয়ে থাকে এই সম্মেলনে ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিস্কোতে এইবার বসছে আইও ২০১৪ এর আসর । ২৫ ও ২৬ জুন দুইদিনব্যাপী এই আয়োজনে প্রাধান্য পাবে পরিধানযোগ্য গেজেট ওয়েরেবালস, এন্ড্রয়েড, ক্লাউড কম্পিউটিং, গ্লাস ইত্যাদি ।  আশা করা হচ্ছে গ্লাস ও এন্ড্রয়েড নিয়ে নতুন গুরুত্বপূর্ণ ঘোষণা আসতে পারে এইবার ।

ঢাকার গুগলের ৪টি কমিউনিটি, গুগল ডেভলপার গ্রুপ এবং গুগল বিজনেস গ্রুপগুলো, একসাথে দেশে আয়োজন করছে সারারাতব্যাপী আইও এক্সটেন্ডেড ঢাকা । অনুষ্ঠানে আইও এর কি-নোটসহ সেশনগুলো সরাসরি বড় পর্দায় দেখানো হবে । সেই সাথে আমেরিকা থেকে আইও এম্বাসেডর কথা বলবেন ঢাকার অংশগ্রহণকারীদের সাথে।

সাথে ফুটবল বিশ্বকাপের আমেজ দিতে থাকছে লাইভ ম্যাচও । মিরপুর ১১ এর হাবঢাকায় ২৫ জুন রাত ৯টা থেকে পরদিন ২৬ জুন সকাল ৮টা পূযন্ত চলবে ঢাকার এই আয়োজন । অংশগ্রহণকারীদের জন্য নানান গেমস আর গিফট দিয়ে চাঙ্গা রাখা উৎসব ভাব । ঢাকার ইভেন্ট পৃষ্টপোষকতা করছে ইউনিফক্স ডিজিটাল, বিগ্লোবাল, সিক্সবিয়োন্ড এবং হাবঢাকা ।

অনুষ্ঠানে অংশ নিতে রেজিস্ট্রেশন করা যাবে kokhon.com/io ঠিকানায় ।

Our FB Page:

https://www.facebook.com/BDearntips

MY BLOG SITE : http://edustro.blogspot.com/

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eight − six =