এয়ারটেল উদ্বোধন করলো দেশের প্রথম অনলাইনে এক্সপেরিয়েন্স সেন্টার !

0
609

মোবাইল অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সম্প্রতি আনুষ্ঠানিকভাবে এয়ারটেলের অনলাইন পোর্টালের উদ্বোধন করেছে।  গ্রাহকরা এই অনলাইন পোর্টালের সেবা যেকোন সময় যেকোন স্থান থেকে গ্রহণ করতে পারবেন। প্রতিষ্ঠানটি দাবি করছে, এটি দেশের প্রথম অনলাইনে এক্সপেরিয়েন্স সেন্টার।

“এয়ারটেল অনলাইন এক্সপেরিয়েন্স সেন্টার” নামের এই ভার্চুয়াল প্লাটফর্মটি বাংলাদেশের পুরো টেলিকমিউনিকেশন খাতে এই প্রথম। এটি গ্রাহকদের ডিজিটাল জগত এবং ইন্টারনেটের মাধ্যমে সেলফ-কেয়ার সেবাসমূহ গ্রহণ করার একটি অনন্য সুযোগ এনে দেবে। একই সাথে এটি এয়ারটেলকে ভিজ্যুয়াল এইডের মাধ্যমে গ্রাহক সচেতনতা বৃদ্ধিতে সাহায্য করবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এয়ারটেল গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা প্রদানের মাধ্যমে তাদের জীবনকে আরো সহজ করার জন্য প্রতিনিয়ত নতুন নতুন উদ্ভাবনে বিশ^াস করে। অনলাইন  এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার একটি যুগান্তকারী উদ্ভাবন এবং এ পর্যন্ত বর্তমানে যে সমস্ত সুবিধা বিদ্যমান আছে এটি তার থেকে অনেক বেশি উন্নতমানের। এই স্বাচ্ছন্দ্যময়, সহজ ব্যবহারযোগ্য ও সর্বশেষ প্রযুক্তি ভবিষ্যতের সারথী। বর্তমান গ্রাহকসেবার ধারনাকেই পুরো বদলে দেবে নতুন দিনের এই প্রযুক্তি।’

অনলাইন  এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার একটি থ্রিডি এনিমেটেড অনলাইন পোর্টাল যেটিতে  এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট  Click  এর মাধ্যমে প্রবেশ করা যাবে।  অনলাইন  এয়ারটেল এক্সপেরিয়েন্স  সেন্টার ইনোভেটিভ ইউজার ইন্টারফেস এবং এনিমেটেড গ্রাফিক্স এর ওপর ভিত্তি করে তৈরি যা গ্রাহকদের সহজ ব্যবহার ও সত্যিকারের সেবা পেতে সাহায্য করবে।

এটি এয়ারটেল গ্রাহকদের জন্য একটি ভার্চুয়াল প্লাটফর্মের ওয়ান স্টপ সলিউশন- যেখানে তারা যাবতীয় সেবাসমূহ পাবেন, যেগুলো গ্রাহক আসল এক্সপেরিয়েন্স সেন্টার থেকে স্ব-শরীরে উপস্থিত থেকে পেতে পারতেন। একজন গ্রাহক যেকোন সময় যেকোন স্থান থেকে তার ক¤িপউটারে ইন্টারনেটের মাধ্যমে এই পোর্টালে প্রবেশ করতে পারবেন।

অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার এর ব্যবহার স্বাচ্ছন্দ্যপূর্ণ ও গতিময়। প্রথমবার একটি প্রোফাইল তৈরী করে ব্যবহারকারীরা সহজে এতে রেজিস্ট্রার করতে পারেন। গ্রাহকরা কিবোর্ড কী এবং মাউস এর সাহায্যে এটি নেভিগেট করতে পারবেন।

এয়ারটেল অনলাইন এক্সপেরিয়েন্স সেন্টার আর যে কোন নিয়মিত গ্রাহক সেবাকেন্দ্রের মতোই। কিন্তু নিয়মিত গ্রাহক সেবা কেন্দ্র যেমন অনেককে একাধারে সেবা প্রদান করে থাকে; ভার্চুয়াল কেন্দ্রে একবারে একজন গ্রাহককেই কেবল এককভাবে সেবা প্রদান করা হয়।

এয়ারটেল অনলাইন এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা বিল এবং রিচার্জ সংক্রান্ত তথ্য জানতে পারবেন, বিল দিতে এবং রিচার্জ করতে পারবেন, থ্রিজি সেবা এক্টিভেট অথবা ডিএক্টিভেট করতে পারবেন, ডিভাইসের ফিচারসমূহ পাবেন, এবং হ্যান্ডসেট ইন্টারনেট কনফিগারেশন, প্যাকেজ এবং ট্যারিফ সম্পর্কে জানতে পারবেন।

এসব সাধারন সেবা ছাড়াও  গ্রাহকরা নেট ব্যাংকিং এর সুবিধা পাবেন যার মাধ্যমে তারা এয়ারটেলের সেবা,  ভ্যালু আ্যডেড সার্ভিস সুবিধা   এবং এলার্টসমুহের  জন্য কার্ড অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এডভাইস সেন্টারের মাধ্যমে গ্রাহকরা তাদের ডাটা ব্যবহারের উপর ভিত্তি করে প্যাকেজ সম্পর্কে পরামর্শ পাবেন এবং এয়ারটেলের ডোরস্টেপ সার্ভিসের মাধ্যমে সিম এবং নতুন সংযোগ কিনতে পারবেন।

এয়ারটেল ডোরস্টেপ সার্ভিস এয়ারটেলের আরেকটি অনন্য সেবা যেটি বাংলাদেশের সাতটি প্রধান শহরে পাওয়া যাচ্ছে। এর আরেকটি সুবিধা হল, গ্রাহকরা গ্রাহকসেবা প্রতিনিধিদের সাথে সরাসরি অনলাইন চ্যাটের মাধ্যমে মতবিনিয়ম ও পরামর্শ আদান-প্রদানও করতে পারবেন।

অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার বাস্তব এবং ভার্চুয়াল জগতের মাঝে একটি সত্যিকারের সেতুবন্ধন; যা  চেনা বাস্তবতার সাথে ডিজিটাল বাস্তবতার দুরত্ব কমিয়ে নিয়ে আসবে।  অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারের এতোসব অসাধারণ উদ্ভাবনী অভিজ্ঞতার পাশাপাশি এর আরো দুটি মজার এবং আকর্ষনীয় ডিজিটাল জোন রয়েছে।

এই গেমিং এবং সোশ্যাল নেটওয়ার্কের জোনগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে যেন গ্রাহকরা নিজেদের একটি পরিচিত ডিজিটাল জগতে মেলে দিতে পারেন এবং একই সাথে এই উত্তেজনাপূর্ণ দুনিয়ায় এক্সপ্লোর, গেমিং এবং যোগাযোগ গড়ে তুলতে পারেন।

অনুষ্ঠানে এয়ারটেল এর চিফ অপারেটিং অফিসার রাজনিশ কল, চিফ সার্ভিস অফিসার এবং হেড অফ এম কমার্স  রুবাবা দৌলাসহ  এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের এয়ারটেল লিডারশিপ বোর্ডের শীর্ষ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনলাইন এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার বাংলাদেশ টেলিকমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে গ্রাহক সেবার ক্ষেত্রে নতুন এক দিগন্তের সূচনা করলো। এটি  গ্রাহকদের মুঠোর মধ্যে  সর্বাধুনিক ও সম্পূর্ণ নতুন মাত্রার সেবা সুবিধা মুহুর্তের মধ্যে পৌছে দেবে।

Amar Blog Click

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

14 + 3 =