জয় দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করল আর্জেন্টিনা

0
569

জয় দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করল আর্জেন্টিনা। নিজেদের প্রথম ম্যাচে বসনিয়া-হার্জেগোভিনার বিপক্ষে গোলের দেখা পেয়েছেন দলের প্রাণভোমরা লিওনেল মেসি। তার গোলেই শেষ হাসি হাসল আর্জেন্টিনা। ম্যাচটিও তারা জিতে নিল ২-১ গোলের ব্যবধানে।

মারাকানা স্টেডিয়ামে বসনিয়ার বিপক্ষে সূচনাটা দারুণ হয়েছে আর্জেন্টিনার। খেলা শুরুর মাত্র ৩ মিনিটের মাথায় মেসির ফ্রি-কিক থেকে পাওয়া বলে হেড নেন মার্কোস রোজো। সেটি রুখতে গিয়ে ভুলে নিজেদের জালে বল জড়িয়েছেন বসনিয়ার ডিফেন্ডার সিয়াদ কোলাসিনাক। এই আত্মঘাতী গোলেই লিড পায় আলেসান্দ্রো সাবেলার দল।
internet, ইন্টারনেট, ইন্টারনেটের খবর, তথ্য প্রজুক্তি, অনলাইন, তথ্য, টেকনোলজি জয় দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করল আর্জেন্টিনা

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

৬৫ মিনিটে আর্জেন্টিনার গোলের ব্যবধান দ্বিগুণ করেন দলীয় অধিনায়ক মেসি। এরপর শুরু হয় দুই দলের আক্রমণ আর পাল্টা আক্রমণ। এতে সফল হয় বসনিয়া। ৮৪ মিনিটে তাদের হয়ে একটি গোল পরিশোধ করেন বদলি খেলোয়াড় হিসেবে খেলতে নামা ভেদাদ ইভসেভিচ। এটিই বিশ্বকাপে বসনিয়ার প্রথম গোল।

প্রধমার্ধে বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল আর্জেন্টিনা। কিন্তু বসনিয়ার ডিফেন্ডারদের দৃঢ়তায় তা প্রতিহত হয়। অপরদিকে, সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি বসনিয়া। এডেন জেকো-মিরালেমরাও যোগ দিয়েছিলেন ব্যর্থতার মিছিলে।

২৫ মিনিটে মার্কোস রোজোকে হলুদ কার্ড দেখান রেফারি। এরপর ৩২ মিনিটে এডেন জেকোর জোরালো একটি শট আর্জেন্টিনার ক্রোসবারে লেগে ফিরে আসে।

বিশ্বকাপে ফেভারিটের তকমা গায়ে মেখে এসেও ভক্তদের মন জয় করতে পারেনি আর্জেন্টিনা। পাল্টা আক্রমণে তাদের রক্ষণভাগের দুর্বলতা আবারো নজরে পড়েছে।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

sixteen + eleven =