মাত্র ২০০ রুপিতে ভারতের বাজারে নতুন মোবাইল ফোন

0
1074

মাত্র ২০০ রুপিতে ভারতের বাজারে মিলছে নতুন মোবাইল ফোন। শুধু তাই নয়, এই ফোনে রয়েছে বেশ কিছু অত্যাধুনিক সুবিধাও।

শুল্ক ফাঁকি দিয়ে আমদানি করা বিদেশি পণ্যের অন্যতম সেরা ঘাঁটি দিল্লির কারোলবাগের গফফর মার্কেট। এখানে প্রকাশ্যে রমরমিয়ে বিক্রি হয় চীনে তৈরি নিত্য ব্যবহার্যয অঢেল জিনিস।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সম্প্রতি এই বাজারে সাড়া ফেলে দিয়েছে নতুন কিছু মোবাইল ফোন। চীনে তৈরি এই ফোনগুলিতে রয়েছে ডুয়াল সিম, ক্যামেরা, ব্লু টুথ, ভিডিও, স্টিরিওসহ প্রয়োজনীয় সব রকম সুবিধা। সেল ফোনগুলি দেখতেও মনোরম। অথচ এদের দাম শুরু হচ্ছে মাত্র ২১২ রুপি থেকে।

মাত্র ২০০ রুপিতে ভারতের বাজারে নতুন মোবাইল ফোন মাত্র ২০০ রুপিতে ভারতের বাজারে নতুন মোবাইল ফোন

তবে এই দামের ফোনগুলির চেয়ে তুলনায় দেখতে ভালো ফোন পেতে গেলে খরচ পড়বে কিছু বেশি। ফর্মুলা ওয়ান গাড়ির আদলে তৈরি মোবাইল পাওয়া যাচ্ছে মাত্র ৬০০ রুপিতে। নীল, হলুদ ও কালো– এই তিন রঙের মডেলে পাওয়া যাচ্ছে এই বিশেষ ফোন। এতে রয়েছে আগের ফোনটির সব সুবিধাই।

গফফর মার্কেটের পণ্য নিয়ে প্রচলিত বিশ্বাস, এই বাজার থেকে কেনা মালের ওপর কোনো গ্যারান্টি পাওয়া যায় না। কিন্তু হালে আমদানি করা মোবাইল ফোনগুলির ক্ষেত্রে তা খাটছে না। ৫০০ টাকা থেকে শুরু ফোনের ওপর দেয়া হচ্ছে এক বছরের গ্যারান্টি।

স্বাভাবিক ভাবেই সস্তায় মোবাইল কিনতে কারোলবাগের পথে রোজই জমছে ভিড়। অনেক খদ্দেরেরই বক্তব্য, এত কম দামে কেনা মোবাইল ফোন যদি ছয় মাস চলে, তা হলেও পয়সা উশুল।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × one =