বিটকয়েন আয়ের ছয়টি সেরা সাইট, না দেখলে মিস……

0
517

বিটকয়েন আয় সম্পর্কে এর আগেও পোস্ট হয়েছিল,  তবুও একটু বলি, বিটকয়েন হল ওপেন সোর্স ক্রিপ্টোগ্রাফিক প্রোটকলের মাধ্যমে লেনদেন হওয়া সাংকেতিক মুদ্রা। বিটকয়েন লেনদেনের জন্য কোন ধরনের অর্থনৈতিক প্রতিষ্ঠান, নিয়ন্ত্রনকারী প্রতিষ্ঠান বা নিকাশ ঘরের প্রয়োজন হয় না। ২০০৮ সালে সাতোশি নাকামোতো এই মুদ্রাব্যবস্থার প্রচলন করেন। বিটকয়েনের লেনদেন হয় পিয়ার টু পিয়ার বা গ্রাহক থেকে গ্রাহকের কম্পিউটারে বা মোবাইলে । বিটকয়েনের সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হয় অনলাইনে একটি উন্মুক্ত সোর্স সফটওয়্যারের মাধ্যমে অথবা কোন ওয়েব সাইটের মাধ্যমে । বর্তমানে ১টি বিটকয়েনের মূল্য প্রায় ৬৪৭.৫৯ ডলার । অর্থাৎ, ১ বিটকয়েন = ৳৬৪৭.৫৯!!

আজ আপনাদের ছয়টি site সম্পর্কে পরিচয় করিয়ে দিব, যেখানে আপনারা আরও বেশি বিটকয়েন আয় করতে পারবেন। যারা এখনও বিটকয়েন অ্যাড্রেস খুলেননি তারা বিটকয়েন অ্যাড্রেস তৈরী করুন Coinbase.com থেকে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

signup করে ইমেইল অ্যাড্রেস ভেরিফাই করার পর Setting থেকে BitcCreate New Address এ click করে কিছুক্ষণ অপেক্ষা করুন, একটা অ্যাড্রেস তৈরি হবে । এটা আপনার বিটকয়েন অ্যাড্রেস। এটাকে সেভ করে অথবা কপি করে রাখুন। নিচের site গুলোতে  বিটকয়েন অ্যাড্রেস এ আপনার বিটকয়েন অ্যাড্রেসটি দিয়ে শুরু করুন কাজ।

1.www.landofbitcoin.com

2.www.landofbitcoin.com

3.faucet.bitcoinzebra.com

4.freebitcoinz.com

5.freebitco.in

6.freebitcoinwin.com

আর দেরি কেন? শুরু করে দিন ঘরে বসে আয়। ভাল থাকবেন সবাই।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 + fifteen =