পলিটেকনিক শিক্ষার্থীদের জন্য স্যামসাংয়ের ট্রেনিং স্কুল

0
378

ঢাকা পলিটেকনিকের শিক্ষার্থীদের জন্য স্যামসাং এর ট্রেনিং স্কুল চালু করলো স্যামসাং। এজন্য শনিবার স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের শাখা অফিস ও কারিগরী শিক্ষা অধিদফতর ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের সঙ্গে একটি সমঝোতা চুক্তি হয়েছে।

এ চুক্তির মাধ্যমে স্যামসাং এর ক্রিয়েটিং শেয়ার্ড ভ্যালু (সিএসভি) এর মাধ্যমে চূড়ান্ত বর্ষের শিক্ষার্থীরা বিনা খরচে ছয় মাসের প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পাবে। শিক্ষার্থীদের প্রশিক্ষণ ছাড়াও স্যামসাং ট্রেনিং স্কুল এবং স্যামসাং এরাইজ ( স্যামসাং অ্যাডভান্স রিপেয়ার অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল স্কিলস এনহান্সমেন্ট) প্রকল্পের অধীনে প্রতিষ্ঠানটি ওই শিক্ষা প্রতিষ্ঠানের গবেষণাগারটি নতুনভাবে সাজিয়ে দেবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

পলিটেকনিক শিক্ষার্থীদের পলিটেকনিক শিক্ষার্থীদের জন্য স্যামসাংয়ের ট্রেনিং স্কুল

কারিগরী শিক্ষা অধিদফতরের মহাপরিচালক মো. শাহজাহান মিঞা কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালক এবং কর্মকর্তারা, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন, জেনারেল ম্যানেজার সাংহাওয়া সং এবং অন্যান্য শীর্ষ কর্মকর্তারা রাজধানীর আগারগাঁয়ে কারিগরী শিক্ষা ইনস্টিটিউট অধিদপতরে আয়োজিত স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন বলেন, “সামাজিক দায়িত্ব হিসাবে নেয়া এ প্রশিক্ষণ স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের প্রথম উদ্যোগ। এর মাধ্যমে সরকারের স্বীকৃত কারিগরী কোর্স এবং বিশেষ কোর্স নেয়া শিক্ষার্থীরা উপকৃত হবে।”

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

sixteen − five =