ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্ট

0
2799

সবাইকে সালাম জানিয়ে আমি আমার টিউনটি শুরু করছি।

আজকে  আপনাদের জন্য নিয়ে এসেছি চাঁদের পাহাড় (ইংরেজি: Chander Pahar বা Mountain of the Moon, বিখ্যাত পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত বাংলা চলচ্চিত্র। ২০১৩ সালের ডিসেম্বরে মুক্তি পায় টলিউডের সর্বোচ্চ বাজেটের এই চলচ্চিত্রটি। দেব এই চলচ্চিত্রের মুখ্য ভূমিকায় (শঙ্কর) আছেন। বাংলার প্রখ্যাত সাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস চাঁদের পাহাড় অবলম্বনে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এই চলচ্চিত্রের প্রযোজনা করেছে। এই চলচ্চিত্র নিয়ে চলচ্চিত্র জগতে সর্বাধিক আলোচনা হয়েছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Chander_Pahar_2013_-_DVD_Rip_-_x264_-_5_1_AAC_-_ESub_-_Chapters_-_1GB_DDR__www.torrentgarden.com ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্ট

অভিনয়ে

  • শঙ্কর চরিত্রে দেব, প্রধান চরিত্র
  • ডিয়েগো আলভারেজ চরিত্রে জেরার্ড রুডলফ
  • জিম কার্টার চরিত্রে মার্টিন সিটো ওটো
  • শঙ্করের মা চরিত্রে লাবণী সরকার

কাহিনী

চাঁদের পাহাড়-এর কাহিনী এক বাঙালি অভিযাত্রীকের ওপর ভিত্তি করে গড়ে উঠেছে, যে ১৯০৯-১৯১০ সাল নাগাদ আফ্রিকা যায়। শঙ্কর রায় চৌধুরী (দেব), এই চলচ্চিত্রের নায়ক, গ্রাজ্যুয়েশন করার পর পাটকলে চাকরি পায়। কিন্তু সে রোমাঞ্চ খোঁজে। সে আফ্রিকার দুর্গম স্থানে যেতে চায়।

অবশেষে তার গ্রামের এক অধিবাসী, যে আফ্রিকায় কাজ করে, তার সহায়তায় সে আফ্রিকায় ক্লার্ক হিসেবে কাজ পায় এবং উগান্ডা রেলওয়েতে চাকরি পায়। কিন্তু সেখানে মানুষখেকো সিংহ, প্রথম বিশ্বযুদ্ধ-এর আগের সমস্যা থাকে। ইতিমধ্যে সিংহের সাথে তার যুদ্ধ হয়। এছাড়াও এখানে ব্ল্যাক মাম্বা সাপের আক্রমন হয়। এখানেই সে পর্তুগিজ অভিযাত্রীক ও স্বর্ণসন্ধানী ডিয়েগো আলভারেজ-এর দেখা পায়। আলভারেজ তাকে তার সময়ের ঘটনা বলে। সে এবং তার সঙ্গী জিম কার্টার পৃথিবীর সবচেয়ে বড় হীরক খনীর সন্ধান পায়। কিন্তু ভয়ংকর জন্তু বুনিপ জিমকে মেরে ফেলে এবং আলভারেজ ফিরে আসতে বাধ্য হয়।

সব শুনে শঙ্কর ক্লার্কের চাকরি ছেড়ে দিয়ে আলভারেজের সাথে খনী অনুসন্ধানে বের হয়। তারা ঘন জঙ্গলে প্রবেশ করে। পথে তাদের অবর্ণনীয় অসুবিধা হয়। জ্বলন্ত আগ্নেয়গিরি তাদের পথে বিরাট বাঁধা হয়ে দাঁড়ায়। এক পর্যায়ে আলভারেজকেও সেই বুনিপ মেরে ফেলে। শঙ্কর একা হয়ে পড়ে।

সে সভ্যতার খোঁজে বের হয়। সে বুনিপের গুহা খুঁজে পায়। সে নিজের অজান্তেই হীরকের খনী খুঁজে পায়। সেই গুহায় সে পথ হারিয়ে ফেলে। এক পর্যায়ে কিছু পাথরের সহায়তায় সে গুহা থেকে বের হতে সক্ষম হয়। সে সাথে করে কিছু পাথর নিয়ে আসে। আসলে সেই পাথরগুলো আর কিছুই নয়, কাঁচা হীরা। সে ইতালীয় অভিযাত্রীক আত্তিলীয় গাত্তির নোট থেকে জানতে পারে, আসলে সে যেই গুহায় পৌছেছিল, সেই গুহায়ই বিখ্যাত হীরক খনী, যার জন্য জনআলভারেজ তাদের জীবন হারিয়েছে।

কিন্তু সে ততক্ষণে কালাহারি মরুভূমিতে পথ হারিয়েছে। নিজের প্রাণ বাঁচানোই তখন দুষ্কর। মরুভূমিতে সে জলের অভাবে প্রায় মৃত্যুবরণ করেছিল। তার মাথার উপর শকুনেরা ঘোরাফেরা শুরু করে। পথে সিংহের সাথে তার যুদ্ধ হয়। অবশেষে এক সার্ভে টিম তাকে খুঁজে পায় এবং মুমূর্ষু শঙ্করকে শৈলেশবাড়ি, রোডেশিয়ায় নিয়ে বাঁচায়।

শঙ্কর বইয়ের শেষে বলে যে সে আবার বড় দল নিয়ে এসে এই হীরক খনীর সন্ধান করবে, যার জন্য আলভারেজ, কার্টারআত্তিলীয় জীবন দিয়েছে

2Ico8 ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্ট6s2yu ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্টB3d2E ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্টjA4k ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্টldC58 ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্টTjWDf ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্টV9aUw ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্টWJqkD ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্ট

Torrent Download Link:
DOWNLOAD

যদি Torrent Downloader না থাকে তাহলে ডাউনলোড করে নিন নিচের লিংক থেকে

Download

 

 

Capture ডাউনলোড করুন চাঁদের পাহাড়(২০১৩)চলচ্চিত্র একদম HD প্রিন্ট

 

আরো নতুন মুভি, গান, apps download করুন Torrent Garden থেকে

Torrent Garden এর নিয়মিত আপডেট পেতে ফেসবুক পেজ এ লাইক দিতে পারেন Facebook

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × four =