মাত্র ৩৮’শ টাকায় স্মার্টফোন আনছে গ্রামীণফোন

0
355

গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিবেক সুদ জানান, বর্তমানে তাদের চার লাখ থ্রিজি গ্রাহক রয়েছে এবং প্রতিদিন এই সংখ্যা প্রায় ১০ হাজার করে বাড়ছে। যার মধ্যে আবার অন্তত ২৫ শতাংশ একেবারেই নতুন গ্রাহক। এক প্রশ্নের উত্তরে সুদ জানান, থ্রি জিতেও গ্রাহক মূলত ইন্টারনেটের ছোটো ছোটো প্যাকেজের বিষয়ে বেশী আগ্রহী।

বিবেক সুদ নিজেই জানিয়েছেন মোবাইল ফোনে ইন্টারনেটের ব্যবহার বাড়াতে স্বল্প মূল্যে প্রয়োজনী হ্যান্ডসেটের যোগান দিতে হবে। আর সে জন্যেই কাজ করছেন তারা। তিনি জানান, গ্রামীণফোনের সেল সেন্টারগুলোতে সহজেই এসব হ্যান্ডসেট পাওয়া যাবে। তবে সরাসরি গ্রামীণফোন এগুলো আমদানি করবে না বা গ্রামীণফোনের ব্র্যান্ডে এগুলো বিক্রিও হবে না।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

৩৮’শ টাকায় স্মার্টফোন আনছে গ্রামীণফোন মাত্র ৩৮’শ টাকায় স্মার্টফোন আনছে গ্রামীণফোন

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, দেশীয় ব্র্যান্ড সিম্ফনির সঙ্গে গ্রামীণফোনের অংশীদারিত্বের ভিত্তিতে এই সেবা নিয়ে আসতে যাচ্ছে। এই সেটগুলো মূলত চায়না থেকে বাংলাদেশে আসবে। অপারেটরটি একই সঙ্গে থ্রিজি ইন্টারনেট মডেম মাত্র ১ হাজার ৫’শ টাকায় দিচ্ছে। বিবেক সুদ বলেন, এসব আয়োজনই হচ্ছে ইন্টারনেটের আরো বেশী মাত্রায় বিস্তার ঘটানোর জন্য।

সম্প্রতি গ্রামীণফোন দেশের সকল জেলায় অপারেটরটির থ্রিজি নেটওয়ার্ক বিস্তারের ঘোষণা দিয়েছে। আর এখন মোবাইলে ইন্টারনেটের ব্যবহার বাড়াতে কাজ শুরু করেছে তারা। গ্রামীণফোন জানিয়েছে, ঠিক একই লক্ষ্যে তারা মাত্র পাঁচ মাসের কিছু বেশী সময়ের মধ্যে সারা দেশের সবগুলো জেলায় থ্রি জি নেটওয়ার্কের বিস্তার করলেন।

তবে গ্রামীণফোনের অপর একটি সূত্র বলছে, সারা দেশে গ্রামীণফোনের সাইটগুলোর মধ্যে মাত্র এক চতুর্থাংশ সাইট থ্রিজি’র আওতায় এসেছে। দেশব্যাপী অপারেটরটির সাড়ে আট হাজার সাইট থাকলেও এর মধ্যে মাত্র ২ হাজার ১৪৫টি সাইট থ্রি জি’র উপযোগী হয়েছে। তবে গ্রামীণফোনের ৪ কোটি ৮০ লাখ গ্রাহকের মধ্যে ৪০ শতাংশ থ্রি জি নেটওয়ার্কের মধ্যে চলে এসেছে বলেও জানান গ্রামীণফোনের কর্মকর্তারা।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve + eight =