খুব ছোট এবং সহজ কাজ করে minijobz সাইট হতে ইনকাম করুন !!!!!

15
581

যারা Online এ “Micro Jobs site” এ কাজ করতেছেন ডলার ও আপনার Account দিন দিন বেড়েই চলেছে কিন্ত অনেকেই ভাবছেন টাকাটা কি শেষ পর্যুন্ত হাতে আসবে ?

খুব ছোট এবং সহজ কাজ করে minijobz সাইট হতে ইনকাম করুন !!!!!

 

তাদেরকে বলি আমি বেশ কয়েকটি Micro Jobs site এ কাজ করতেছি তার মধ্যে রয়েছে , মিনিটওয়াকর্স, মাইক্রোওয়াকর্স, minijobz , ইতাদি ।

এদের মধ্যে minijobz সাইটটি আমার কছে অসাধারন লেগেছে । কেননা এই সাইটটি থেকে আমি সত্যিকারের টাকা পেয়েছি । তাছাড়া এখানকার কাজ গুলি তুলনামুলক খুবই সহজ । এখানে আপনি সাইন আপ করার সাথে সাথে বোনাস পাবেন ১ ডলার ।

পে আউট System:

এই সাইট থেকে মিনিমাম ৫ ডলার হলে আপনার AlertPay Account এ পে আউট করতে পারবেন।

***minijobz এ রেজিস্ট্রিসন করতে এখানে ক্লিক করুন। আর একটা কথা বলি, আমরা অনেক সময় কিছু কিছু সাইটে রজিস্ট্রেসন করার পর যখন দেখি কাজ গুলি একটু কঠিন মনে হচ্ছে তখন আর সেখানে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলি, এমনকি কিছুদিন পর ঐ ইউজারনেম পাচওয়ার্ড সব ই ভুলে বসে থাকি । ভাই এভাবে করলে আমরা কোন দিনই সফল হব না । তাই এ মনোভাব থেকে আমাদের বেরিয়ে আসতে হবে । তাহলেই আমরা সফল হব । আমার কথা ই বলি, আমার মনোভাব যখন ঐ রকম ছিল তখন আমি সফল হইনি এমনকি নেট ইনকাম সম্পর্কে একটা খারাপ ধারনা জন্মে যায় যার ফলে আমি দির্ঘ দিন নেট থেকে দুরে সরে ছিলাম। কিন্তু এখন আমি সফল, এর পেছনে একটি কারন ই রয়েছে তা হচ্ছে আমি একটি কাজ সুরু করলে তা শেষ না করে ছাড়িনা তাতে সে কাজ টি শিখতে আমার এক ঘন্টা লাগুক আর এক মাস ই লাগুক।

Micro Jobs site গুলির বেশ কিছু কাজ আছে যে গুলি প্রতেক টি সাইটের এক ই রকম কাজ তাই বলি আগে একটি সাইটে কাজ করে কাজ টি ভাল করে শিখে নিন তার পর অন্য সকল সাইটে হাত দিন । প্রথমে আপনি একটি কাজের পিছনে সময় ব্যায় করতে থাকুন যতক্ষন না আপনি সেটা শিখতে পারছেন । একটি ব্যাপার আপনি লখ্যকরে দেখবেন আজ যে কাজটি আপনার কাছে কঠিন মনে হচ্ছে কালই দেখবেন সেটি আপনার কাছে অনকটাই সহজ মনে হচ্ছে । তাই লেগে থাকুন আপনি সফল হবেনই ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

*****আরেকটি কথা এইসাইটে  আরও রয়েছে রেফারেল সুবিধা******

আর যারা এখনো কাজটি করতে সক্ষম হননি তাদের কে বলি আপনি লগিন করার পর দেখবেন উপরে ডান পাসে Availlable jobs এর উপর ক্লিক করুন , দেখবেন নিচে একটা কাজের লিস্ট এসেছে , এ সকল কাজের মধ্যে যে কাজ গুলি ব্রাকেট এর ভিতর কোন নির্দিষ্ট দেশের নাম উল্লেখ করা করা আছে আপনি ঐ কাজ গুলি করতে পারবেন না । বাকি গুলি আপনি করতে পারবেন।

প্রতিদিন আপনাকে তারা নুতন নুতন কাজ দেবে। এখান থেকে পছন্দ মতো একটি কাজের লিংকে ক্লিক করুন দেখবেন একটি পেজ এসেছে এর নিচে বামপাসে What is expected from workers? এবং ডান পাসে Required proof that task was finished?

বামপাসের লেখা গুলি একটূ বোঝার চেষ্টা করুন,এখানে কিভাবে কাজটি করতে হবে তার নির্দেশনা দেওয়া আছে আর এখানে একটি লিংক থাকবে এই লিংকে করে কাজটি সুরু করতে হবে এবং ডানপাসে কাজটি করার পর কিভাবে সবমিট করতে হবে।

এবার উক্ত কাজটি সম্পুন্য করে I accept this job (A Form will Open Below)তে ক্লিক করুন দেখবেন একটি ফাকা পেজ এসেছে এখানে Required proof that task was finished? এ যে কাজ গুলি করতে বলেছে সেই গুলি কপি করে এই ফাকা পেজে পেস্ট করুন ,ধরুন আপনাকে বললো সাইনআপ করার পর যে পেজটি আসবে সেট কপি করে ফাকা জায়গায় পেস্ট করে দিতে আপনি তা করে দিন এবং পেজের নিচে সাবমিট বাটনে ক্লিক করুন । ব্যাস কাজ শেষ । আশাকরি সকলেই বুঝেছেন ।

প্রযুক্তিকে ভালবাসুন, প্রযুক্তির সাথে থাকুন সবসময়, প্রযুক্তির আলো ছড়িয়ে দিন বিশ্বময়”

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

15 মন্তব্য

  1. ভাই ভালই লাগলো আপনার পোস্ট তা দেইখা কিন্তু registration করলাম কিন্তু কাজ তো দেখি না শুধু মাত্র একটা কাজ করার পর আর কোনো কাজ নাই খুব এ funny

  2. ভাই কোন কোন সিতে থেকে ফ্রী ইন্কমে করা যাই সেটা বলেন. আর এই সিতে থেকে কি ফ্রী ইন্কমে করা যাবে থাঙ্কস.

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × two =