ফেইসবুকে গান ও মুভি শেয়ারের নতুন ফিচার যুক্ত হচ্ছে

0
332

গান শোনা কিংবা মুভি দেখার পর ভালো লাগা থেকে সেটি শেয়ারের ইচ্ছে জাগে অনেকের। ফেইসবুকে স্ট্যাটাস হিসাবে সেটি শেয়ার করতে এতদিন গান বা মুভির নাম টাইপ করতে হতো। যারা কষ্ট করে গান বা মুভির নাম টাইপ করতে চান না তাদের জন্য সুখবর নিয়ে আসছে জনপ্রিয় সামাজিক মাধ্যমটি।

ফেইসবুক অ্যাপে নতুন একটি ফিচারযুক্ত করা হচ্ছে। এটির সাহায্যে স্বয়ক্রিয়ভাবে গান ও ভিডিও চিহ্নিত করা যাবে। এমনকি এর মাধ্যমে স্মার্টফোন বা মোবাইল ডিভাইসে টিভি দেখা বা এফ এম রেডিওতে গান শোনা যাবে।

Advertisement
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

image_46965_0.png ফেইসবুকে গান ও মুভি শেয়ারের নতুন ফিচার যুক্ত হচ্ছে

ফিচারটি আগামী কয়েক সপ্তাহের মধ্যে চালু করা হবে। এ জন্য ব্যবহারকারীকে মোবাইল ডিভাইসে হেডফোন সংযুক্ত করতে হবে।

ফিচারটির মাধ্যমে ব্যবহারকারীরা কোন গানটি শুনছেন সেটা নিয়ে স্ট্যাটাস আপডেট দিতে পারবেন। বিশেষ ফিচারটি স্বয়ংক্রিয়ভাবে গানের তথ্য দিয়ে স্ট্যাটার্স আপডেট করতে সহায়তা করবে। এতে কষ্ট করে টাইপের ঝামেলা থেকে মুক্ত থাকবেন ব্যবহারকারীরা।

ফিচারটি সাধারণত বন্ধ অবস্থায় থাকবে। ব্যবহারকারীদের তা চালু করে ব্যবহার করতে পারবে। আবার যদি চায় তাহলে বন্ধ করতে পারবে।

অ্যাপে ফিচারটি জন্য ফেইসবুক কর্তৃপক্ষ স্ট্রিমিং মিউজিক সার্ভিস স্পটিফাই, আরডিও এবং ডিজারের সঙ্গে কাজ করছে। ফিচারটি অ্যান্ড্রয়েড এবং আইওএস অপারেটিং সিস্টেমের জন্য অতি দ্রুত আনা হবে বলে জানানো হয় ফেইসবুকের পক্ষ থেকে। তবে সঠিক দিন তারিখ জানায়নি ফেইসবুক।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two + 18 =