১৯ বছরের এক তরুণ ৩০ মিনিটের জন্য ভারতের প্রধানমন্ত্রী ছিলেন টুইটারে

0
303

কায়সার আলী নামক ১৯ বছরের এক তরুণ ৩০ মিনিটের জন্য ভারতের প্রধানমন্ত্রী ছিলেন টুইটারে। আর এদিকে ভারতের প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক টুইটার হ্যান্ডেল নিয়ে মনমোহন সিং ও নরেন্দ্র মোদির দলের মধ্যে চলছে উত্তপ্ত বাক্য বিনিময়। এনডিটিভি’র খবরে বলা হয়, লক্ষ্ণৌয়ের ওই তরুণ অসাবধানতাবশত ওই টুইটার হ্যান্ডেলটি খালি পেয়ে নিয়ে ফেলে। মঙ্গলবার @পিএমওইন্ডিয়া এ্যাকাউন্টটি রিসেট করে @পিএমওইন্ডিয়াআর্কাইভ নামে পরিবর্তন করা হয়।

tweet ১৯ বছরের এক তরুণ ৩০ মিনিটের জন্য ভারতের প্রধানমন্ত্রী ছিলেন টুইটারে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক অ্যাকাউন্টের নাম পরিবর্তন করে নতুন নাম দিতে যে অল্প সময় লেগেছিল সে সময়ের ব্যবধানে কায়সার @পিএমওইন্ডিয়া নামটি রেজিস্টার করার চেষ্টা করে। এবং এটাকে খালি পেয়ে নিয়ে নেয়। আধা ঘণ্টা পর সে তার অ্যাকাউন্টের নাম আগের নামে পরিবর্তন করে ফেলে। পরে এক টুইটে ক্ষমা চেয়েছে কায়সার। সে লিখেছে, @পিএমওইন্ডিয়া নামটি নেয়ার জন্য ক্ষমা প্রার্থনা করছি, এটা খালি ছিল দেখে নিয়েছিলাম।

বিজেপি এটাকে অশোভন, অনৈতিক ও অবৈধ বলে আখ্যায়িত করেছে। বিজেপি আরও বলেছে, প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক অ্যাকাউন্ট জাতীয় ডিজিটাল সম্পদ এবং তা হস্তান্তর করা উচিত ছিল। অ্যাকাউন্টকে রিসেট করতে গিয়ে আনুমানিক ১৪ লাখ অনুসারী হারিয়ে গেছে বলে তারা অভিযোগ করেছে। এর আগে গত পরশু এক বিবৃতিতে মনমোহন সিংয়ের কার্যালয় জানিয়েছিল, @পিএমওইন্ডিয়া নামক টুইটার অ্যাকাউন্টটি যাবতীয় ফলোয়ার সহ নরেন্দ্র মোদির নতুন প্রশাসনের কাছে হস্তান্তর করা হবে।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

10 − four =