আইফোন ৬ আসছে আগস্টে

0
279

নির্ধারিত সময়ের এক মাস আগেই আইফোন-৬ বাজারে আনার পরিকল্পনার কথা জানিয়েছে অ্যাপল। সম্প্রতি বাজারে আসা প্রতিযোগী স্যামসাং ও এইচটিসি’র  হ্যান্ডসেটেগুলোর ব্যাপক সাফল্যের কারণে এ সিদ্ধান্ত নিয়েছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। অসমর্থিত সূত্রের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো শুক্রবার এ খবর প্রকাশ করেছে। সংবাদ মাধ্যমগুলো জানায়, সেপ্টেম্বরে নয়, এক মাস আগে অর্থাৎ আগস্টেই বাজারে আসছে আইফোন-৬।

1399771335_e259b178be2661f00e5bc970a5038b43 আইফোন ৬ আসছে আগস্টে

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এর আগে, সেপ্টেম্বরে আইফোন-৬ বাজারে আনার কথা জানায় অ্যাপল। নতুন এ হ্যান্ডসেটের পর্দা ৪ দশমিক ৭ ইঞ্চি হবে বলে ধারণা করা হচ্ছে। আইফোন-৬ এর চিপ তৈরির কাজ দেওয়া হয়েছে বিশ্বের বৃহৎ চিপ তৈরিকারক প্রতিষ্ঠান তাইওয়ান সেমিকন্ডাকটর ম্যানুফ্যাকচারিং কোম্পানিকে (টিএসএমসি)। ইতোমধ্যে প্রস্তুতকারক প্রতিষ্ঠান ফক্সকন এবং পেগাট্রনকে এ বিষয়ে প্রস্তুতি নিতে নির্দেশ দিয়েছে অ্যাপল। জুনের শেষ দিকে তারা এ হ্যান্ডসেটের অ্যাসেম্বল কাজ শুরু করবে বলে ধারণা করা হচ্ছে।

এছাড়া, সেপ্টেম্বরের দিকে ৫ দশমিক ৫ ও ৫ দশমিক ৬ ইঞ্চি পর্দার আইফোন-৬ হ্যান্ডসেট বাজারে ছাড়া হতে পারে। বিশ্ববাজারে দু’টি পর্দার ৮ কোটি করে হ্যান্ডসেট বিক্রি হবে বলে আশা করছে অ্যাপল। ২০১২ সালের সেপ্টেম্বরে আইফোন-৫ বাজারে আনে অ্যাপল। এরপর ২০১৩ সালে সর্বশেষ আইফোন-৫এস ও ৫সি বাজারে আনে প্রতিষ্ঠানটি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 + 9 =