ফেসবুক দিচ্ছে নতুন একটি সুবিধা, জেনে নিন এখনি

0
304

সবুক iOS অ্যাপসে একটি নতুন ফিচার যুক্ত করতে যাচ্ছে যা ব্যবহারকারীরা কী করছে তা শেয়ার করতে উৎসাহিত করবে । এই নতুন ফিচারটি একটি অ্যাপসের অংশ যা বুধবার থেকে চালু হতে যাচ্ছে । একটি সার্ফেস কার্ডে বন্ধুদের মধ্যে প্রাসঙ্গিক পোস্ট প্রকাশিত হবে ।
facebook news ফেসবুক দিচ্ছে নতুন একটি সুবিধা, জেনে নিন এখনি

যেমন কোন একটি মুভি দেখে ফেসবুকে পোস্ট করলেন, আপনার বন্ধুদের মধ্যে কেউ সেই মুভিটি দেখে থাকলে তা কার্ডে দেখাবে অথবা কোন একটি নতুন জায়গায় ঘুরতে গেলেন, একই জায়গায় আপনার বন্ধুরা কেউ গিয়ে থাকলে তার বৃত্তান্ত দেখাবে ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

স্ট্যাটাস আপডেটের পর এই কার্ডটি আপনার নিউজ ফিডে দেখা যাবে এবং একসাথে কেবল কিছু প্রাসঙ্গিক পোস্ট থাকবে । যেমন ধরুন, আপনি একটি রেস্টুরেন্টে চেক করেছেন, কার্ডটি অবশ্যই বন্ধুদের একটি লিস্ট দেখাবে যারা একই জায়গায় চেক করেছে অথবা অন্য ব্যবহারকারীর পোস্ট করা রেস্টুরেন্টের ছবি দেখাবে ।

যদি আপনি একটি নতুন গান শোনার আপডেট দেন অথবা একটি নতুন বই পড়ার, কার্ডটি অবশ্যই সেইসব বন্ধুদের দেখাবে যিনি গানটি শুনেছেন অথবা বইটি পড়েছেন, এবং এর সম্পর্কে তাদের মতামত ।

ফেসবুক আশা করছে এই কার্ড দরকারি তথ্য দিবে এবং ব্যবহারকারীদের কাছের বন্ধুদের সাথে ইন্টারেক্ট করতে উৎসাহিত করবে । এই নতুন ফিচারটি কেবল iOS এর জন্য, যা প্রাইভেসি সেটিংয়ে কোন প্রভাব ফেলবে না এবং এই কার্ডটি শুধুমাত্র এমন তথ্য প্রকাশ করবে যা আগে বন্ধুদের দ্বারা শেয়ার হয়েছে ।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

11 + 17 =