অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাও। তাহলে এই পোস্টি তোমার জন্য (পেমেন্ট বিকাশের মাধ্যমে) Dont Miss!

1
2982

 

আমরা সবাই অনলাইন থেকে টাকা উপার্জন করতে চাই কিন্তু অনেক ঘাটাঘাটি করে যখন কোন কুল কিনারা না পাই তখন আমরা হতাশ হয়ে আশা ছেড়ে দেই। আসলে অনলাইন হচ্ছে বিশাল সমুদ্র আর এই সমুদ্র থেকে টাকা উপার্জন করতে হলে আপনাকে সঠিক জায়গায় পৌছাতে হবে। আজ তেমনি একটি জায়গার সাথে আমি আপনাদের পরিচয় করিয়ে দেব আশা করি ভাল লাগবে। আমি এমন কোন কিছু নিয়ে আপনার সাথে আলোচনা করছিনা যা আপনাকে রাতারাতি অনেক টাকার মালিক বানিয়ে দেব এই পোস্টি তাদের জন্য যারা অনলাইনে নতুন কিছু জানে না শুধু মাত্র বেসিক ধারনা আছে তারা চাইলে সহজে এই পদ্ধতিতে অনলাইন থেকে তার নেটের বিল এর খরচের ব্যবস্থা করতে পারবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সাইটির নাম হচ্ছে Step Up Bangladesh’ -এই সাইটিতে  জয়েন করতে আপনাকে কোন প্রকার বিনিয়োগ করতে হবে না। তবে একটা কথা মাথায় রাখতে হবে যে, ‘Step Up Bangladesh’ আপনাকে কাজের সুযোগ দেবে কিন্তু আপনাকে চাকরি দেবে না। আপনি এই সুযোগকে কাজে লাগিয়ে অবশ্যই উপার্জন করতে পারবেন, তবে আপনার আকাশচুম্বী সপ্ন পুরন করতে পারবে না। এটা আপনাকে আরও একটু সচ্ছল হতে সহায়তা করবে। আমরা আপনাদেরকে কখনই নরাশ করার মত মিথ্যে আশ্বাস দেব না, শুধুমাত্র সত্যতাকেই আপনাদের মাঝে উপস্থাপন করবো। তবে খুব গুরুত্বপূর্ণ একটি বিষয় মনে রাখতে হবে যে, ‘Step Up Bangladesh’-তে একজন শুধুমাত্র একটি একাউন্ট খুলতে পারবে, একের অধিক নয়।

কিভাবে আমাদের সাইটের সাথে সংযুক্ত হবেন এবং কাজ করবেন?

আপনাকে প্রথমে আমাদের stepupbd24 .com সাইতে ঢুকে ফ্রি রেজিস্ট্রেশন করতে হবে। সেখানে Register লেখা বাটনে ক্লিক করেন। তারপর form টা পূরন করুন। ফরম পূরন করার সময়     Referrer এর ঘরে  লিখুন  sajal4741  । personal pin ঘরে আপনার পছন্দ মত চারটি অক্ষর লিখুন – ex –   1234. ফরম পূরন হয়ে গেলে নিচে লেখা   I accept, Register my account এ ক্লিক করুন। আপনার register complete হয়ে গেলে আপনার মেইল চেক করুন।এবার লগইন করুন। login করার পর earn এ click করে view add click করুন। এভাবে যতগুলো এড আছে ততগুলো এড দেখুন। ২০০ টাকা আপনার একাউন্টে জমা হলে আপনি বিকাশের মাধ্যমে টাকা উঠাতে পরবেন।
আপনি ‘Earn’ এর নিচে ‘Paid to Sign Up’ অংশে পাবেন। মনে রাখবেন প্রতিটি কাজ আপনি মাত্র একবার করে উপস্থাপন করতে পারবেন। আশা করি ভিন্ন বা অসৎ পন্থা অবলম্বন করে কাজের সুযোগ হাতছাড়া করবেন না।

 

akhoni.com এর সাইন আপ অফার গ্রহন করুন আর stepupbd24 থেকে উপার্জন করুন ১০ টাকা। কিভাবে? ‘Paid to Sign UP’ থেকে সহজ চারটি পদক্ষেপ অনুসরণ করুন;

 

1. Click “Complete Offer”
2. Complete Registration.
3. Purchase Any Product.
4. Get Paid

 

N.B. Do not submit without purchasing any product.

মূলত এই সাইটটি গত ডিসম্বের মাসে শুরু হয়েছে। বিভিন্ন দেশী/বিদশেী উদ্যেক্তাগণ এর সাথে জড়িত আছেন। অপরদিকে সাইটটি বাংলাদেশী হওয়াতে যে কোন সময় সার্পোট পাবেন। এই সাইটের প্রধান বৈশিষ্ট হচ্ছে-

 

১। প্র্রতি ক্লিকে ০.২৫ পয়সা হসিাবে পাবেন অর্থাত ১ দিনে ২.৫০ টাকা পাবেন।

 

২। রেফারেল ইনকাম তো আছেই। এই জন্য একাউন্ট ওপেন করতে হলে রেফারেল লিংকে ক্লিক করে একাউন্ট ওপেন করতে পারবেন। না হলে রেফারেল সুযোগ নাও পেতে পারেন।

 

৩। পেমেন্ট বিকাশে পাবেন ২০০/-টাকা হলেই।

 

৪। ডুল্যান্সার, স্কাইল্যান্সার এর মত এখানে টাকার লেনদেন নাই।

 

৫। একাধিক আইডি ওপেন করা যাবে না। ভূয়া ক্লিক কিংবা অন্য কোন সফট: ব্যবহার করা যাবে না।

 

6। শুধু ক্লিক করা নয়। সার্ভে, ফরম পূরন অন্যান্যদির মাধ্যমে ইনকাম করা যাবে,,,

সবাই ভাল থাকবেন । ধন্যবাদ

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =