পুরাতন মোবাইল দিয়ে নতুন স্যামসাং গ্যালাক্সি এস ফাইভ

0
419

আপনারা জানেন নতুন স্যামসাং এস ফাইভ কিছুদিন হলো অবমুক্ত করা হয়েছে। আর অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এর জনপ্রিয়তা অনেক বেড়েছে। এই মুহূর্তে মোবাইলটির দাম রয়েছে ৬০,০০০ টাকা। কিন্তু আপনি চাইলেই এই সেটটি কিনতে পারেন আরো কম দামে। আর এই কম দামে কিনতে হলে  আপনার পুরাতন সেটটি আপনাকে সঙ্গে দিতে হবে। মানে হচ্ছে পুরানো সংস্করণের বিনিময়ে সর্বশেষ গ্যালাক্সি এস ফাইভ লাভের সুযোগ দিচ্ছে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ। মে মাসজুড়ে নির্ধারিত স্যামসাং স্মার্টফোন ক্যাফে থেকে পুরানো গ্যালাক্সি এস থ্রি বা গ্যালাক্সি এস ফোরের বিনিময়ে সর্বশেষ মডেল গ্যালাক্সি এস ফাইভ কিনতে পারবেন গ্রাহকরা।

Galaxy-S5 পুরাতন মোবাইল দিয়ে নতুন স্যামসাং গ্যালাক্সি এস ফাইভ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

স্যামসাং জানিয়েছে, নতুন স্যামসাং গ্যালাক্সি এস ফাইভ কিনতে আপনাকে পুরানো গ্যালাক্সি এসফোরের সঙ্গে ৩৫ হাজার টাকা পরিশোধ করলেই মিলবে একটি নতুন গ্যালাক্সি এস ফাইভ। অন্যদিকে ব্যবহৃত গ্যালাক্সি এস থ্রি এর সঙ্গে ৪৫ হাজার টাকা যোগ করে নতুন গ্যালাক্সি এস ফাইভ পাবেন ব্যবহারকারীরা। এক্ষেত্রে হ্যান্ডসেট বিনিময়ের পর বাকি টাকা ছয় মাসের কিস্তিতে পরিশোধ করা যাবে। এক্সচেঞ্জ পার্টনার ব্যবহৃত হ্যান্ডসেটটি পরিবর্তনের আগে পরীক্ষা করে দেখার পরামর্শ দিয়েছে স্যামসাং বাংলাদেশ।

জানানো হয়েছে, ওয়ারেন্টিসহ অন্যান্য কাগজপত্র থাকলে ব্যবহৃত হ্যান্ডসেটের মানবৃদ্ধিতে বিশেষ ভূমিকা রাখবে। এ অফারের আওতায় নিজের হ্যান্ডসেটটি পরিবর্তনের সময় ব্যবহারকারীকে অবশ্যই তার পাসপোর্ট নিয়ে আসতে হবে এবং একটি ফরম স্বাক্ষরসহ পূরণ করতে হবে।
গ্যালাক্সি এসথ্রি এবং গ্যালাক্সি এসফোর ছাড়াও অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনও এ ক্যাম্পেইনের মাধ্যমে বদলানো যাবে। বৈধ ওয়ারেন্টি আছে এমন স্মার্টফোনের ক্ষেত্রে এই অদল বদল করা যাবে।
গ্যালাক্সি এসফাইভে আছে ৫.১ ইঞ্চি সুপার এমলোয়েড ডিসপ্লে, ১৬ এমপি ক্যামেরা এবং ২ এমপি ফ্রন্ট ক্যামেরা। ১.৯ গিগাহার্টজ কোর প্রসেসর সমৃদ্ধ এ মোবাইলে আরো রয়েছে ডুয়োল শট, এইচডি ভিডিও, ইমেজ রেকর্ডিং, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, পানি ও ধুলা প্রতিরোধী প্রযুক্তি।

এছাড়াও ব্র্যাক ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের গ্রাহকরা মাসিক ৩,৩৩৩ টাকা কিস্তিতে ১৮ মাসে এ ফোন কিনতে পারবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 + two =