যৌনতায় চাই ‘সেক্সবট’!

0
355

যৌনতা জীবনের একটি স্বাভাবিক ও প্রয়োজনীয় বিষয়। এটি শুধু বংশবৃদ্ধির জন্যই নয় যৌনতা প্রতিটি প্রাণীরই রোমান্টিসিজমের একটি গুরুত্বপূর্ণ অংশ। কিন্তু যৌনসঙ্গীটি যদি হয় লোহা লক্করের কলকব্জাওয়ালা রোবট তাহলে সবাই একটু চমকাবেন।

কিন্তু সব কিছু বদলাতে চলা এই প্রযুক্তির যুগে এখন অনেক মানুষও নাকি চান তার যৌনসঙ্গীটি হোক রোবট। যাকে আদর করে নাম দেয়া হয়েছে ‘সেক্সবট’।
sexboat- যৌনতায় চাই ‘সেক্সবট’!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

যুক্তরাজ্যের একটি টেলিভিশন চ্যানেলের পরিচালিত এক জরিপে দেখা গেছে, যুক্তরাজ্যের প্রতি ছয় জন মানুষের মধ্যে এক জন চান তার যৌনসঙ্গী হোক কোনো রোবট। তারা মনে করছেন মানুষের চেয়ে রোবটের মধ্যেই যৌনাবেদন বেশি পাওয়া যাবে। কারণ সেটিকে আগে থেকে তার যৌন চাহিদা অনুযায়ি নির্দিষ্ট মাত্রায় প্রস্তুত করে নেয়া যাবে।

অন্যদিকে যুক্তরাষ্ট্রের প্রতি ১০ জনের মধ্যে চার জনই এই অ্যান্ড্রয়েড সেক্সে আগ্রহী। তারা একে রোমাঞ্চকর বলেও আখ্যায়িত করেছে।

তবে অনেকের মধ্যে রোবট নিয়ে ভিতিও দেখা গেছে। হলিউড মুভি ‘টার্মিনেটর’ সিরিজের রোবটগুলোর মতো ভয়ঙ্কর কাউকে নিশ্চই কেউ যৌনসঙ্গী হিসেবে কল্পনা করবে না। কারণ এখনো অনেকে রোবট জিনিসটাকেই ভয় পায়।

এ বিষয়ে যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব মিডলসেক্সের রোবোটিক প্রযুক্তির অধ্যাপক মার্টিন স্মিথ বলেন, ‘অনেকেই ভয়ে আছেন যে রোবটিক প্রযুক্তির কারণে তারা তাদের কাজ হারাতে পারেন। কারণ কারখানাগুলো এখন উন্নত ও স্বয়ংক্রিয় প্রযুক্তির রোবটিক প্রযুক্তি ব্যবহারে আগ্রহী। তাই কেউ তার এমন শত্রুকে যৌনসঙ্গী হিসেবে হয়তো কল্পনা করবে না।’

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nineteen − 3 =