মোবাইল নাম্বার না থাকলেও এবার আপনার ফেসবুক বা অন্য যে কোন অ্যাকাউন্ট ভেরিফাই করুন!!!

1
508

আমাদের অনেক সময় একাধিক ফেসবুক অ্যাকাউন্ট খুলবার দরকার হয়,কিন্তু অনেক সময় ফেসবুক বা গুগল মোবাইল নাম্বার দিয়ে অ্যাকাউন্ট ভেরিফাই করতে বলে।

আমরা অনেক সময় সমস্যায় পড়ি এই নিয়ে।কারন দেখা যায় যে আমার যে মোবাইল নাম্বার ছিল তা দিয়ে আমি অন্য আরেকটা অ্যাকাউন্ট ভেরিফাই করে ফেলেছি কিংবা ভেরিফাই করবার মত এমন কোন মোবাইল নাম্বার আমার কাছে নেই। সে সমস্যার সমাধান আমরা এসএমএস বাইপাস করার মাধ্যমে খুব সহজেই করতে পারি।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রথমে http://receive-sms-online.com/ এই সাইটটিতে যান। এখানে বিভিন্ন দেশের অনেকগুলো মোবাইল নাম্বার দেখতে পারবেন। যে নাম্বারটি সবচেয়ে কম ব্যবহৃত হয়েছে অর্থাৎ যে নাম্বারটিতে সবচেয়ে কম মেসেজ এসেছে (সাইট এই সব নাম্বার এর নিচে তা লেখা আছে) নাম্বার এ ক্লিক করুন। মেসেজগুলো দেখতে পাবেন। এবার আপনার যে সাইট অর্থাৎ Facebook,Gmail,Yahoo,Hotmail কিংবা অন্য যে কোন সাইট এ যেখানে অ্যাকাউন্ট ভেরিফাই করতে চান সেখানে গিয়ে উক্ত নাম্বার দিন। দেশ সিলেক্ট করবার সময় receive-sms-online এর সাইট এ যে নাম্বার Choice করেছেন সেখানে কোন দেশের নাম্বার দেখে নিন। একটু পরেই ফেসবুক বা আপনার অ্যাকাউন্ট থেকে মেসেজ চলে আসবে। পেজ রিফ্রেশ করে আপনার মেসেজ এ পাঠানো কোড বা লিঙ্ক দেখে অ্যাকাউন্ট ভেরিফাই করুন। কোন নাম্বার যদি কাজ না করে তাহলে বুঝতে হবে ওই নাম্বার দিয়ে কেউ ভেরিফাই করে ফেলেছে,আরেকটা নাম্বার দিয়ে চেষ্টা করুন।

 

এসএমএস বাইপাস করার এমন আর কিছু সাইট হলঃ

http://pinger.com/textfree/

http://lleida.net/uk/

http://www.k7.net/

http://www.receivesmsonline.net/

http://sms.itz.hu/

http://sellaite.com/smsreceiver/

 

সতর্কতাঃ কেউ এভাবে ফেইসবুক একাউন্ট খুলে কোন মেয়েকে টিজ করবেন না। কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান এর বিরুদ্ধে কিছু করবেন না্। ধর্মীয় আইন বিরোধি কোন কাজ করবেন না। যদি করেন তাহলে তার জন্য আমি দায়ী না। কথাগুলো মেনে বুঝে কাজ করুন। আল্লাহকে ভয় করুন।

Tricks এর জন্য আমার ফেসবুক পেজ লাইক দিতে পারেন। এখান থেকে

পূর্বে প্রকাশিত এখানে।

ধন্যবাদ…

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eight − one =