সাংবাদিকদের জন্য নতুন একটি সেবা চালু করেছে ফেসবুক

0
218

এফবি নিউজওয়ার শিরোনামে সাংবাদিকদের জন্য নতুন একটি সেবা চালু করেছে ফেসবুক। এই সেবারমাধ্যমে সাংবাদিকরা দ্রুত খবর জানতে পারবেন। একই সঙ্গে খবর সম্পর্কিত ছবি এবং ভিডিও সংগ্রহ করতে পারবেন।

খবরের জন্য নানা জায়গায় ঘুরে বেড়ান সাংবাদিকরা। তাদের পরিশ্রম কিছুটা কমাতে ও সংবাদ সংগ্রহের পরিধি বাড়াতে শীর্ষ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক এবার এফবি নিউজওয়ার সেবা নিয়ে এসেছে বলে দ্য গার্ডিয়ান পত্রিকার অনলাইনের খবরে জানা গেছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নতুন এ সেবার দেওয়ার বিষয়ে সম্প্রতি ফেসবুকের সঙ্গে নিউজ কর্পোরেশনের মালিকানাধীন স্টোরিফুল’র একটি চুক্তি সম্পাদিত হয়েছে।

দ্য গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, বিশ্বব্যাপী একশ’ কোটিরও বেশি মানুষ ফেসবুক ব্যবহার করেন। এর মধ্যে অনেকেই সংবাদ-সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে অংশগ্রহণ, আবিস্কার ও ব্যাখ্যা করে থাকে। ফেসবুক কর্তৃপক্ষ তাদের দেওয়া সংবাদ, ছবি বা ভিডিও ভালোভাবে পর্যবেক্ষণ ও পরীক্ষা-নিরীক্ষা করে আসল ছবি, ভিডিও ও স্ট্যাটাসসহ সাংবাদিকদের সামনে হাজির করবে।

ফলে সংবাদকর্মীরা যখনই ঘটনা, তখনই পেয়ে যাবেন। ব্যবহার করতে পারবেন ব্রেকিং নিউজ হিসেবে।
ফেসবুক ব্যবহারকারীরা www.facebook.com/FBNewswire ও টুইটার ব্যবহারকারীরা @FBNewswire এর মাধ্যমে এ সেবা পাবেন।

ফেসবুকের গ্লোবাল মিডিয়া পার্টনারশিপের পরিচালক অ্যান্ডি মিচেল বলেন, ‘সংবাদকর্মী ও মিডিয়া, ফেসবুকের একটি অবিচ্ছেদ্য অংশ। আমরা সংবাদকর্মী ও মিডিয়ার সঙ্গে গভীর সম্পর্ক তৈরি করতে উদগ্রীব হয়ে আছি।’

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four + 20 =