বন্ধ হচ্ছে প্রায় ৭০ লাখ গ্রাহকের মোবাইল সংযোগ

0
279

বন্ধ হচ্ছে প্রায় ৭০ লাখ গ্রাহকের মোবাইল সংযোগ। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রন কমিশনের (বিটিআরসি) নিবন্ধন না থাকায় ওইসব সিমকার্ড বন্ধের নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

5354be7a39997-Nokia-1 বন্ধ হচ্ছে প্রায় ৭০ লাখ গ্রাহকের মোবাইল সংযোগ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এবিষয়ে দায়ের করা এক রিট আবেদনের প্রাথমিক শুনানি শেষে বিচারপতি মির্জা হোসেইন হায়দার ও বিচারপতি মো. খুরশিদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার এ আদেশ দেন।

একই সাথে নিবন্ধনবিহীন সিম বিক্রি না করার জন্য মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর প্রতি কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চেয়েছে আদালত।

আদালত চার সপ্তাহের মধ্যে বাংলাদেশ টেলি কমিউনিকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান, স্বরাস্ট্রমন্ত্রণালয় সচিব, আইন মন্ত্রণালয়ের সচিব, ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রণালয়ের সচিব, গ্রামীণ ফোন লিমিটেড, ওরাসকম টেলিকম বাংলাদেশ লিমিটেড, টেলিটক বাংলাদেশ লিমিটেড, অজিয়াটা বাংলাদেশ লিমিটেড, এয়ারটেল বাংলাদেশ লিমিটেড, প্যাসিফিক বাংলাদেশ লিমিটেড’র প্রধান নির্বাহী কর্মকর্তাদের রুলের জবাব দিতে বলা হয়েছে।

আদালতে রিট আবেদনটি দায়ের করেন সুপ্রিম কোর্টের আইনজীবী জেআর খান রবিন। রিটের শুনানি করেন ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল।

রিট আবেদনকারীর আইনজীবি বদরুদ্দোজা বাদল জানান, সারাদেশে ৭০ লাখ নিবন্ধনবিহীন সিমকার্ড রয়েছে। এ সিমকার্ডের মাধ্যমে চাঁদাবাজিসহ সব অবৈধ কর্মকাণ্ড চালানো হচ্ছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen − 4 =