নতুন রূপে আসছে টুইটার (ফেসবুকের মত ডিজাইন)

2
278

খুদে ব্লগ (মাইক্রোব্লগিং) লেখার জনপ্রিয় ওয়েবসাইট টুইটার (www.twitter.com) এবার নতুন চেহারা পাচ্ছে। ইতিমধ্যে অনেক ব্যবহারকারী নতুন এ পরিবর্তিত টুইটার ব্যবহারের সুযোগ পেয়েছেন। নতুন পরিবর্তনে নতুন বেশ কিছু সুবিধা যোগ করা হয়েছে।

twitter নতুন রূপে আসছে টুইটার (ফেসবুকের মত ডিজাইন)

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সামাজিক যোগাযোগের জনপ্রিয় ওয়েবসাইট ফেসবুকের মতোই করা হয়েছে কভার ছবি যোগ করার সুবিধা। নিজের সেরা বার্তাগুলো (টুইট) সহজে খুঁজে পাওয়ার নতুন সুবিধার পাশাপাশি সেগুলো খুব সহজে অন্যদেরও দেখানো যাবে। প্রিয় কোনো টুইট কিংবা নিজের করা টুইট চাইলেই পিন করে শীর্ষে রাখা যাবে। ফিল্টার সুবিধা উন্নত করতে চাইলে এখন ব্যবহারকারী টাইমলাইন নিজের মতো করে তৈরি করে নিতে পারবেন।

কোন ব্যবহারকারীর টুইট দেখবেন, টুইটারের সঙ্গে ছবি কিংবা ভিডিও আছে এমন টুইট দেখবেন কি না, টুইটারের উত্তর দেওয়া হয়েছে এমন টুইটগুলো নিজের টাইমলাইনে রাখবেন কি না—এমন সব বিষয়ে নিজের পছন্দমতোই কাজ করা যাবে।

২০০৬ সালে মাত্র ১৪০ শব্দের মধ্যে খুদে ব্লগ লেখার সুবিধা নিয়ে চালু হয় টুইটার। গত বছরের তথ্য অনুযায়ী এ ওয়েবসাইটে নিবন্ধিত ব্যবহারকারীর সংখ্যা ৫০ কোটির বেশি, যাঁরা প্রতিদিন ৩৪ কোটি বার্তা দেন! প্রতিমাসে নিয়মিত টুইটার ব্যবহার করেন ২৪ কোটি এক লাখের বেশি।

সারা বিশ্বের জনপ্রিয় তারকা, রাজনৈতিক ব্যক্তিত্ব, বিখ্যাত ব্যক্তিত্ব থেকে শুরু করে প্রভাবশালী দেশগুলোর প্রধানেরাও নিয়মিত টুইটার ব্যবহার করেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eleven + seven =