স্যামসাং গ্যালাক্সি এস৫ ভেঙ্গে দিল শুরুর দিনের বিক্রির রেকর্ড

0
270

কোন সন্দেহ নেই  স্যামসাং এর নতুন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস৫  নিয়ে মানুষের মাঝে বিস্তর আগ্রহ ছিল বা আছে। অনেক আগে থেকেই প্রযুক্তি  প্রেমীরা অপেক্ষায় আছে কবে এটা বাজারে আসবে। অনেকে এটা কেনার জন্য টাকা জমানোও শুরু করেছিলেন। কিন্তু তাই বলে এত বেশী পরিমাণে গ্রাহকদের কাছ থেকে সাড়া পাওয়া যাবে এটা মনে হয় খোদ কোম্পানিও ভাবেনি।
বিক্রি শুরুর প্রথম দিনেই এটা এত পরিমাণে বিক্রি হয়েছে যে এটা ভেঙ্গে দিয়েছে এর আগের  গ্যালাক্সি এস৪ এর বিক্রির রেকর্ড। গ্যালাক্সি এস ৪ প্রথম দিনে যে পরিমাণ বিক্রি হয়েছিল এটা তার চেয়ে ৩০% বেশী বিক্রি হয়েছে প্রথম দিনেই। এটা স্যামসাং এর যেকোন ডিভাইসের জন্য শুরুর দিনের বিক্রির সর্বোচ্চ রেকর্ড।
ইউরোপের কিছু কিছু জায়গায় এটা আগের এস ৪ এর চেয়ে দ্বিগণেরও বেশী বিক্রি হয়েছে জানা গেছে। এই সংখ্যাটা আরও বেশী হতে পারত। কিন্তু স্যামসাং সব জায়গায় সম পরিমাণে ডিভাসটা পৌঁছে দিতে পারেনি। আর এ কারণেই অনেক গ্রাহককেই সেট কিনতে গিয়েও খালি হাতে ফিরে আসতে হয়েছে। প্যারিস, আর্মস্টার্ডাম , লন্ডন এর মত শহরে গ্রাহকরা দোকানের সামনে লাইন ধরে দাঁড়িয়ে ছিলেন। এমনকি দোকান খোলার আগে থেকেই তারা সেখানে জড়ো হতে থাকেন কখন সেটটা হাতে আসবে এই অপেক্ষায়।

স্যামসাং গ্যালাক্সি এস৫ ভেঙ্গে দিল শুরুর দিনের বিক্রির রেকর্ড
প্রাথমিক অবস্থায় বিশ্বের ১২৫ টা দেশে এস ৫ পাওয়া যাচ্ছে। গত শুক্রবার থেকেই এসব দেশে এটা বিক্রি শুরু হয়েছে আর এটাই একই সাথে সব চেয়ে বেশী দেশে কোন ডিভাইস উদ্বোধন করার রেকর্ড স্যামসাং এর। অল্প কিছুদিনের মধ্যেই আরও ২৫ টিরও বেশী দেশে এটার যাত্রা শুরু করবে। সব মিলিয়ে ১৫০ টির মত দেশে এটা পাওয়া যাবে আর কিছুদিনের মধ্যেই। আমেরিকাতে সিম ছাড়া এই ফোনের দাম ধরা হয়েছে ৬৯৯ ডলার আবার ইউরোপ আর এশিয়াতে এটা পড়বে ৫৯৯ ডলারের মত। স্যামসাং একই সাথে বিভিন্ন দেশের মোবাইল কোম্পানিগুলোর সাথে চুক্তি করেও সেট বিক্রি করছে। এতে করে গ্রাহকরা একবারে সব টাকা না দিয়ে ভেঙ্গে ভেঙ্গে পুরো টাকা পরিশোধ করার সুযোগ পাবেন।

মোবাইল বিষয়ক যে কোন ধরণের আপডেট পেতে ফেসবুক এ লাইক দিন ধন্যবাদ সবাই ভালো থাকবেন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

ten + eleven =