এবার অর্থ আদান-প্রদানের সেবা চালু করতে যাচ্ছে ফেসবুক

0
273

শুধু সামাজিক যোগাযোগ নেটওয়ার্কের মধ্যে সীমাবদ্ধ থাকতে চায় না ফেইসবুক। নতুন সেবা দিতে শীর্ষ মাধ্যমটি বিভিন্ন উদ্যোগ নিয়েছে সাম্প্রতিক সময়ে। সেই ধারাবাহিকতায় এবার অর্থ আদান-প্রদানের সেবা চালু করতে যাচ্ছে মাধ্যমটি।

image_33922_0 এবার অর্থ আদান-প্রদানের সেবা চালু করতে যাচ্ছে ফেসবুক

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ইতোমধ্যে ফেইসবুক কর্তৃপক্ষ এ সেবা চালু করতে মানি টেকনোলজিস, অ্যাজিমো, ট্র্যান্সফার ওয়াইজ নামের তিনটি প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনা করেছে।
ফিন্যান্সিয়াল টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে এ খবর প্রকাশ করা হয়েছে। ‘ই-মানি’ নামের অর্থ আদান-প্রদান সেবাটি ফেইসবুকের একাউন্টের মাধ্যমে নিয়ন্ত্রয়ণ করা যাবে বলে প্রতিবেদনে বলা হয়েছে।
এ ছাড়া টাকা জমা, অন্যকে পাঠানোসহ আর্থিক লেনদেন সবই করা যাবে ফেইসবুক একাউন্টের মাধ্যমে। তবে ‘ই-মানি’ নিয়ে ফেইসবুকের পরিকল্পনা কিংবা কবে নাগাদ এটি চালু হবে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য প্রকাশ করেনি ফেইসবুক কর্তৃপক্ষ।

বিশ্লেষকরা মনে করছেন, ফেইসবুক অর্থ আদান-প্রদান সেবা চালু করলে তা অন্যান্য অর্থ আদান-প্রদানকারী প্রতিষ্ঠানের থেকে জনপ্রিয়তা পাবে। তবে ফেইসবুক একাউন্ট দিয়ে অর্থ আদান–প্রদানের ক্ষেত্রে নিরাপত্তা ক্রুটি বড় সমস্যা হতে পারে বলে মনে করেন প্রযুক্তি বিশ্লেষকরা।

এখন দেখার বিষয় ফেইসবুক আদৌ এ সেবা চালু করে কি না।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × one =