জাদুর আয়না! সামনে দাঁড়ালেই ছবি তুলবে আয়না! (ভিডিও!)

0
305

এমন যদি হত আয়নার স্যামনে দাঁড়িয়ে থাকা প্রতিটি সুন্দর মুমেন্ট (বা মুহুর্তের) ছবি তুলে রাখবে আপনার বাসার ড্রেসিং টেবিলের আইনাটি? যদি এমন হত হাসিমুখ করে দাঁড়ালেই নিজে থেকেই ছবি তুলে ফেলবে সে? আবার সুন্দর সুন্দর ছবিগুলো প্রয়োজন মতে আপনাকে ব্যবাহারের সুযোগ করে দিবে…। একটুও  ভুল পড়েননি আপনি, এমনই এক আশ্চর্য-দর্পণ তৈরি করেছে আমেরিকার একটি সংস্থা।  ‘আইস্ট্র্যাটেজি ল্যাবস’ নামক একটি আমেরিকান সংস্থা  এমনই এক জাদুর আয়না তৈরি করেছে যর সামনে গিয়ে হাসিমুখ করে দাঁড়ালেই নিজে থেকেই ছবি তুলে ফেলবে!  সামনে থেকে এই আয়নাকে দেখে মনে হবে, একেবারে সাধারণ একটি আয়না, যেমনটা আমার আপনার বাসার ড্রেসিং টেবিলের আইনা!

জাদুর আয়না!, সামনে দাঁড়িয়ে হাসলেই ছবি তুলবে আয়না!, Mirror Selfie জাদুর আয়না! সামনে দাঁড়ালেই ছবি তুলবে আয়না!  (ভিডিও!)
জাদুর আয়না!, সামনে দাঁড়িয়ে হাসলেই ছবি তুলবে আয়না!, Mirror Selfie

সংবাদ সংস্থা পিটিআই সবার প্রথম সংবাদটি প্রকাশ করে। সেলফি-প্রেমীদের কাছে এমন এক ‘স্মার্ট’ আয়নার তৈরি হওয়া নিঃসন্দেহে দারুণ খবর। জাদুর এই আয়নার নাম দেয়া হয়েছে সেল্ফ-এনহ্যান্সিং লাইভ ফিড ইমেজ ইঞ্জিন বা সেলফি। এতে রয়েছে একটি হাই রেজুলেশন ক্যামেরা যা মুখমণ্ডল শনাক্ত করতে সক্ষম। মুলত মুখমণ্ডল শনাক্ত করার কাজটি করবে  একটি সফটওয়ার এবং একটি এলইডি কাউন্টডাউন টাইমার ওয়েবক্যাম।  এছাড়াও থাকছে কাউন্টডাউনের সুবিধা,  মুখমণ্ডলকে চিহ্নিত করে এলইডি আলো জ্বালিয়ে কাউন্টডাউনের সঙ্কেত দেবে।

Advertisement
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই জাদুর আয়নাটির অন্যতম আকর্ষনিয় ফিচার হচ্ছে আয়নার সামনে গেলে ফ্লোরে ভিনাইল গ্রাফিক দিয়ে আপনাকে নির্দেশ দেয়া হবে, ঠিক কোথায় আপনি দাঁড়াবেন এবং কতটা হাসবেন এবং আপনাকে সঠিক পজিশনে দাঁড়িয়ে হাসতে হবে, তবেই আয়না সক্রিয় হবে।

( জাদুর আয়না সম্পর্কিত ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন জাদুর আয়না! সামনে দাঁড়িয়ে হাসলেই ছবি তুলবে আয়না! – Mehedi Menafa (Mirror Selfie) ভিডিও! )

ছবি উঠে গেলে তার স্ন্যাপটি আপনা থেকেই ফেসবুক, টুইটার কিংবা অন্নান্য সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়ে যাবে। জাদুর আয়নাটি কিনার পুর্বে যে অভ্যাসটি আপনাকে অবশ্যই ত্যাগে করতে হবে আর তা হচ্ছে “ভুলেও গোসল করে আয়নার সামনে জন্মিদিনের ড্রেস পড়ে দাঁড়িয়ে ২৪টা দাঁত বের করে ক্ষিল ক্ষিল করে হাসতে পারবেন না, এতে ভয়াবহ ভাবে ফেসবুক, টুইটার কিংবা অন্নান্য সোশ্যাল মিডিয়াতে আপনার স্ক্যান্ডাল ভয়াবহ ভাবে ছড়িয়ে যেতে পারে!” ..:P

আমার পার্সোনাল ওয়েবসাইট : http://mehed3.blogspot.com/ | Muhammad Mehedi Menafa

ফেসবুকে আমিঃ www.facebook.com/mehedidamenafa | Mehedi Menafa

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × 3 =