যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্রের আগেই বাংলাদেশে রিলিজ হলো গ্যালাক্সি এস৫

0
246

বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল গ্যালাক্সি সিরিজের সর্বশেষ স্মার্টফোন এস৫, গ্যালাক্সি গিয়ার স্মার্টওয়াচ ও গ্যালাক্সি ফিট ব্যান্ড।  আজ বৃহস্পতিবার মোবাইল অপারেটর রবির সঙ্গে যৌথ উদ্যোগে ঢাকার রূপসী বাংলা হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এই স্মার্টফোনটি উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি।

গ্যালাক্সি এস৫-এর আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহমুদুর রহমদান, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চ অফিসের ব্যবস্থাপক এস এইচ সং এবং ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের পরিচালক রুহুল আলম আল মাহবুব।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

image_32864_0 যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্রের আগেই বাংলাদেশে রিলিজ হলো গ্যালাক্সি এস৫

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চ অফিসের ব্যবস্থাপনা পরিচালক চুন সু মুন বলেন,  বিশ্বের অন্যান্য বেশ কয়েকটি দেশের আগেই বাংলাদেশের অগ্রিম অর্ডার দেওয়া ক্রেতারা গ্যালাক্সি এস৫ হাতে পাচ্ছেন। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্রের আগেই বাংলাদেশে এই হ্যান্ডসেটটির আনুষ্ঠানিক উদ্বোধন হচ্ছে।

মোবাইল বিভাগের প্রধান হাসান মেহেদী বলেন,  বাংলাদেশ প্রযুক্তি ব্যবহারের দিক থেকে দ্রুত এগিয়ে যাচ্ছে। বিশ্বের অন্যান্য দেশের তুলনায় মোবাইল ফোনের বাজার হিসেবে বাংলাদেশকে গুরুত্ব দিচ্ছে বড় প্রতিষ্ঠানগুলো। কাল ১১ এপ্রিল থেকে বিশ্বের ১৫০টি দেশে এই স্মার্টফোনটির উদ্বোধন করা হবে।

উল্লেখ্য, বাংলাদেশের বাজারে গ্রাহকদের কাছে গ্যালাক্সি এস৫ পৌঁছে দিতে স্যামসাংয়ের সঙ্গে দেশের প্রধান চারটি মোবাইল অপারেটর এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণফোন এবং রবি সহযোগি প্রতিষ্ঠান হিসেবে কাজ করেছে।

হাসান মেহেদী জানান, গ্যালাক্সি এস৫ স্মার্টফোনটিতে রয়েছে ২.১ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর, ফিঙ্গার স্ক্যানার, ১৬ মেগাপিক্সেল, উন্নত ব্যাটারি সুবিধা। ফোনটিতে রয়েছে একটি সম্পূর্ণ ফিটনেস ট্র্যাকার, যা ব্যবহারকারীর গতিবিধি মনিটর করে। এ ছাড়া বিশেষ ফিচার হিসেবে রয়েছে পেডোমিটার, ডায়েট ও এক্সারসাইজ রেকর্ড এবং নতুন হার্ট রেট মনিটর। গিয়ার ফিটে রয়েছে গ্যালাক্সি গিয়ারের প্রযুক্তি এবং এটি একটি ফিটনেস টুল। পরিধেয় প্রযুক্তিপণ্য হিসেবে বিভিন্ন নোটিফিকেশন  ও হার্ট মনিটর করা যায়। গ্যালাক্সি গিয়ার হাতঘড়িটি আগের সংস্করণের চেয়ে উন্নত হয়েছে। গ্যালাক্সি এস৫-এর দাম ৬০ হাজার টাকা। কিস্তিতে কেনার সুযোগ রয়েছে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × 2 =