আউটসোর্সিং লইয়া ফাইজলামি করার দিন শেষ।এবার ওডেস্ক একাউন্ট করে নিন ১০০%, সাথে তিনটা স্কিল টেস্ট (ঘরে বসেই আউটসোর্সিং শিখুন)

0
594

আসসালামু আলাইকুম

বর্তমানে স্মার্ট পেশার অন্যতম একটি হলো অনলাইনে আয় তথা ফ্রিল্যান্সিং। অনেকের কম্পিউটার থাকা সত্যেও ফ্রিল্যান্সিং সম্পকির্ত কোর্স জানা না থাকায়  ইচ্ছে থাকা সত্ত্বেও এ পথে আসতে পারছেন না। আর অনেকে বিভিন্ন ভুয়া প্রতিষ্ঠানে ফ্রিল্যান্সিং নামে কিছু রেফারেন্স লিংকে ক্লিক, কিংবা ক্যাপচা এন্টি, ইত্যাদির মাধ্যমে মাসের পর মাস সময় ব্যয় করে অবশেষে ব্যর্থ এবং বিরক্ত হয়ে ফিরে আসেন। আবার কয়েকটি প্রতিষ্ঠানে শুধুমাত্র ওডেস্ক এ একাউন্ট খুলেন, কিন্তু পরীক্ষা, প্রোফাইল ১০০%, উপযু্ক্ত পোর্টফলিও, সার্টিফিকের্ট, আইডি ভ্যারিফিকেশন, যথাযর্থ ওভারভিউ, কিলিং কভার লেটার, বিড করার জন্য কোন বায়ারকে নিবার্চন করবেন? ইত্যাদি জ্ঞান না থাকায়, তারা কেবল একটা একাউন্ট খুলে দিয়েই নিজের দায়িত্ব শেষ করেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আবার অনেকে ফ্রিল্যান্সিং এ সত্যিকার কোন কোর্সগুলো প্রয়োজনীয়, কোন কোন কোর্স শিখতে হবে? কিভাবে শিখলে বায়ারের কাজ সঠিকভাবে করা যায়? তা না জেনেই গতানুগতিক কিছু প্রোগ্রাম শিখায়, ফলে অনেক আশা নিয়ে কেউ ফ্রিল্যান্সিং কোর্স শিখতে আগ্রহটাই হারিয়ে ফেলে। এভাবে নানা রকম অভিযোগই পাওয়া যায়, যারা বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ব্যর্থ হয়ে ফ্রিল্যান্সিংটাকে আসলেও অবাস্তব মনে করেন। আসলে আমি নিজে এবং আমার চেনা-জানা আরো প্রায় ৫০০+ লোক এ পেশায় জড়িত যারা সত্যিকারভাবে আয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

কিন্তু অত্যান্ত দু:খের বিষয় হলো, আমরা যারা ঢাকায় থাকি, অথবা বিভাগীয় বড় শহরগুলোতে থাকি, তারা হয়তো ভালো প্রতিষ্ঠান থেকে ভালোভাবে সত্যিকার ফ্রিল্যান্সিং শিখে আয় করতে পারেন। কিন্তু অধিকাংশ জেলা এবং উপজেলা পর্যায়ে ভালো কোন প্রতিষ্ঠান না থাকায় তারা এই সুযোগ থেকে বঞ্চিত হয়, ফলে আমরা আশানুরূপ উন্নতি করতে পারছিনা কিংবা তারাও ইচ্ছে থাকা সত্ত্বেও এই পথে আসতে পারছেন না।

অথচ আপনি যদি শুধু ডাটা এন্ট্রির (লেখালেখি) কাজও ভালভাবে করতে পারেন তাহলেও আপনি প্রতি মাসে ৫০০০০ (পঞ্চাশ হাজার) থেকে ১০০০০০ ( এক লক্ষ ) টাকা ঘরে বসেই ইনকাম করতে পারেন।এছাড়াও যারা ভাল গ্রাফিক্স ডিজাইন, ওয়েবডিজাইন,অটোক্যাড (৩ডি), অ্যানিমেশন , ভিডিও এডিটিং ইত্যাদী কাজ জানেন তাদের জন্য রয়েছে প্রচুর পরিমান ডলার ইনকাম করার সোর্র্স।

শুধু আপনার দরকার একটু গাইড লাইনের । যা আমরা আপনাকে অনলাইনে অতি অল্প খরচে দিচ্ছি।

 

আমরা আপনাকে আপনার স্কিল অনুযায়ী প্রফেশনাল মানের ওডেস্ক একাউন্ট খুলে দিব যা কিনা আপনার অনলাইন ক্যারিয়ারে সবচেয়ে বেশী গুরুত্বপূর্র্ণ

আমাদের কাজগুলি হচ্ছেঃ

১।আপনার প্রফাইল ১০০% পূর্ণ করে দেয়া,যেটি আপনার কাজ পাওয়ার অন্যতম সহায়ক।


২।ওডেস্ক স্কিল টেস্ট দিয়ে দেওয়া। Odesk readiness test, English spelling Test, Odesk team readiness test ইত্যাদি। এই টেস্ট গুলো দিলে আপনি যেযে কাজ করতে পারবেন; ডাটা এন্ট্রি(ডাটা এন্ট্রির ভিতর অনেক ধরনের কাজ আছে),পারসনাল অ্যাসিস্ট্যান্ট বা ভারচুয়াল অ্যাসিস্ট্যান্ট,ওয়েব রিচার্চ(গগলে সার্চ করা),ব্যাক লিঙ্কিং, ব্লগ কমেন্তিং,ইমেজ আপলোড ডাউনলোড করা, অ্যাড পোষ্ট করা ইত্যাদি।

৩।বিষয় ভিত্তিক পোর্টফলিও তৈরি করে দেওয়া, যা আপনার প্রফাইলকে আরও সমৃদ্ধি করবে ও যা আপনাকে কাজ পেতে সহায়তা করবে।

৪। আকর্ষণীয় ভাবে কভার লেটার তৈরি করে দেওয়া, যা আপনাকে কাজ পেতে সাহায্য করবে।

৫। ফোনের মাধ্যমে সমস্যা সমাধেনের চেষ্টা করা।

আমাদের করণীয়ঃ

১। আপনার প্রফাইল ১০০% পূর্ণ না হলে টাকা ফিরত পাবেন।

২। কাজ পাওয়ার জন্য প্রাথমিক ৩ টা পরীক্ষা দিয়ে দিব। (o desk readiness test, o desk team readiness test, English spelling test)

৩। আপনি কিভাবে কাজ এর জন্য বিড করবেন তা স্কাইপ এর মাধ্যমে দেখিয়ে দিব।

৪। কিভাবে একটা সুন্দর কাজ পাওয়ার উপযোগী কভার লেটার তৈরী করবেন তা স্কাইপ এর মাধ্যমে লাইভ চ্যাটিং করে দেখিয়ে দিব।

৫। অনলাইনে ডাটা এন্ট্রির কাজ করার জন্য বিভিন্ন ধরনের ডাটা এন্ট্রির কাজেন ধরনের উপর ১০ টি ভিডিও টিউটোরিয়াল আপনাকে ই-মেইল করে দিয়ে দিব। যা দেখে আপনি সুন্দর ভাবে যে কোন ধরনের ডাটা এন্ট্রির কাজ করতে পারবেন। এগুলোর মধ্যে PDF to Word, Word to PDF, Word to Excel, Excel to word, Excel to Google Spreadsheet,  Word to Google Docs অন্যতম। যা আপনারা হাতে কলমে শিথে নিবেন।

৬।আপনার যেকোনো তথ্যের জন্য আমরা আপনার কাছে ফোন করতে পারি ।

আমাদের এই সেবা টি পেতে হলে যোগাযোগ করুন

01743178773

এছাড়াও আমাদের আউসোর্সিং পেইজ এ লাইক দিয়ে এ্যাকটিভ থাকতে পারেন এখান থেকে

আমার ছোট ব্লগটা না দেখলে মিস করবেন। সত্যি বলছি

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen − 3 =