এপ্রিলে আসছে ওয়ালটনের নতুন দুই স্মার্টফোন (সীমিত মুল্য, আনলিমিটেড ফিচার)

1
552

নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন গ্রাহকের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। তারই ধারাবাহিকতায় এপ্রিলের শুরুতে ‘প্রিমো জিএইচ২’ এবং শেষের দিকে ‘প্রিমো এইচ৩’ নামের নতুন স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে ওয়ালটন।

‘প্রিমো জিএইচ২’ স্মার্টফোনটি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ৪.৫ ইঞ্চি এফডব্লিউভিজিএ ডিসপ্লে সম্পন্ন। সেটটিতে ফ্ল্যাশ ও অটো ফোকাস সুবিধাসহ ৫ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা এবং ভিডিও কলের জন্য ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

gh2 এপ্রিলে আসছে ওয়ালটনের নতুন দুই স্মার্টফোন (সীমিত মুল্য, আনলিমিটেড ফিচার)

অন্যদিকে ‘প্রিমো এইচ৩’ স্মার্টফোনটি আইপিএস প্রযুক্তির ৪.৭ ইঞ্চি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন কিউএইচডি ডিসপ্লে সম্পন্ন। এই হ্যান্ডসেটটিতে ফ্ল্যাশ ও অটো ফোকাস সুবিধাসহ অমনিভিশন বিএসআই প্রযুক্তির ৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরা এবং ভিডিও কলের জন্য ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। অধিক উজ্জল ছবি তোলার পাশাপাশি অল্প আলোতেও এই ফোনে ঝকঝকে ছবি তোলা যাবে।

১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ ‘প্রিমো জিএইচ২’ এবং ‘প্রিমো এইচ৩’ স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যান্ড্রয়েড ৪.২.২ জেলিবিন। গ্রাফিক্স হিসেবে রয়েছে মালি ৪০০। ইন্টারনাল মেমোরি ৮ গিগাবাইট। মেমোরি কার্ডের মাধ্যমে আরও ৩২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে। র‌্যাম রয়েছে ১ গিগাবাইট।

বিশেষ ফিচার হিসেবে রয়েছে স্মার্ট অ্যানসার মোড, পুশ অ্যালার্ম, ওভার টার্ন মিউট ও শেক টু চেঞ্জ মিউজিক। সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি), লাইট, প্রক্সিমিটি, কম্পাস, ওরিয়েন্টেশন।

top.Walton-Primo-H320140320221708 এপ্রিলে আসছে ওয়ালটনের নতুন দুই স্মার্টফোন (সীমিত মুল্য, আনলিমিটেড ফিচার)

অন্যান্য আকর্ষণীয় ফিচার হিসেবে স্মার্টফোন দুটিতে রয়েছে তৃতীয় প্রজন্মের (থ্রিজি) নেটওয়ার্ক, ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই, ফুল এইচডি (১০৮০পি) ভিডিও রেকর্ড ও প্লেব্যাক, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, জিপিএস সুবিধা, ব্লুটুথ ৪.০, হটস্পটসহ ওয়াই-ফাই, ১৮০০ মেগাহার্জের লিথিয়াম-আয়ন ব্যাটারি প্রভৃতি। স্মার্টফোন দুটির দাম এখনও নির্ধারিত হয়নি।

আরও বিস্তারিত তথ্য ওয়ালটন কাস্টমার কেয়ার সেন্টার নম্বরে (০৯৬১২৩১৬২৬৭ অথবা ১৬২৬৭) ফোন করে জেনে নেয়া যাবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

5 × 1 =