প্রকাশিত হল অনলাইন ম্যাগাজিন “মাসিক টিউনারপেজ” ২য় সংখ্যা

64
1052

আমার দেশ আমার গর্ব। আমার ভাষা আমার অহংকার । বাংলাদেশের প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক। এই উদ্দেশ্যেই আসলে টিউনারপেজের যাত্রা শুরু । ইতিমধ্যে ব্লগটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা ব্লগে পরিণত হয়েছে আপনাদের সকলের ভালবাসায়। আমরা আসলেই চাচ্ছি একটি সাইট দিয়ে টেকনোলজি জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত যাওয়া যাক। আমাদের মূল উদ্দেশ্য দেশের মানুষের সাহায্য করা। তাদের কাছে আরো সুন্দর ও সহজভাবে টেকনোলজিকে তুলে ধরা। আপনাদের তুলনাহীন ভালবাসার ফলাফল মাসিক টিউনারপেজের ডাউনলোড সংখ্যা হাজারের উর্ধ্বে এবং তা ক্রমশ বেড়েই চলেছে। আমাদের আশা এভাবেই আপনারা ভালবেসে যাবেন টিউনারপেজকে। কিছু কারিগরি ক্রুটির জন্য মাসিক টিউনারপেজের ২য় সংখ্যাটি যথাসময়ে প্রকাশিত হয়নি এজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। এবারের সংখ্যার আয়তন আরও কমিয়ে আনা হয়েছে এবং আপনাদের কথা মত ফন্ট সাইজ বড় করা হয়েছে। আমাদের আশা এটাতে আপনারা অনেকেই উপকৃত হবেন। আমাদের এবারের সংখ্যার প্রচ্ছদটি তৈরি করেছে টিজে সাইফ রাসেল ও সম্পাদনা করেছেন টিজে কাকতাড়ুয়া। টিউনারপেজের পরিবারের পক্ষ তাদের অগনিত ধন্যবাদ ।

আমাদের এবারের সংখ্যায় আপনি যা যা পাবেনঃ-

ক্যুইজ প্রতিযোগিতাঃ-

এছাড়াও রয়েছে বরারের মতোই অন্যন্যা বিভাগ। তাহলে আপনিও বুঝে নিন আপনার প্রিয় টিউনারপেজের মাসিক ম্যাগাজিনটি। এছাড়াও শেয়ার করতে পারেন আপনার বন্ধুদের সাথে। যাদের পিসি নেই কিন্তু জানার আগ্রহ আছে । আপনি এই ম্যাগাজিনটিকে ব্যবহার করতে পারবেন অফলাইন টিউনারপেজ হিসেবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ডাউনলোড লিংক মাত্র ২.৭৮ মেগাবাইট

মাসিক টিউনারপেজ
আগাগোঁড়া প্রযুক্তির সাড়াশব্দ

আপনাদের উত্সাহ এবং সহযোগীতা কামনা করে টিউনারপেজ

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

64 মন্তব্য

  1. পুরাই যাক্কাস অইছে…………… দইন্ন চমৎকার জিনিসটা দেয়ার জইন্ন ;););)

  2. চমৎকার ডিজাইন হয়েছে অসাধারণ হয়েছে। তবে আমার অনুরোধ ম্যাগাজিন টি আরেকটু বড় করবেন মানে পেজ আরো বারিয়ে সাজাবেন। ধন্যবাদ সবাইকে মাসিক টিউনারপেজ উপহার দেয়ার জন্য।

  3. দারুন হয়েছে মজা পেলাম পড়ে…………ধন্যবাদ সবাইকে -(পাঠক,লেখক,প্রকাশক)………….

মন্তব্য দিন আপনার