সারা জীবনের জন্য Google Earth PRO Universal Crack যেকোনো ভার্সনের জন্য

1
452

গুগলের চমৎকার সব প্রোডাক্টের সাথে আমরা সবাই কমবেশি পরিচিত। যেমন পিকাসা, ক্রোম ব্রাউজার, ক্রোম অপারেটিং সিস্টেম, এন্ড্রোয়েড  ইত্যাদি ইত্যাদি। এরকম আরেকটি চমৎকার প্রোডাক্ট হল গুগল আর্থ বা বলতে পারেন গুগল পৃথিবী। গুগল আর্থ ব্যবহার করে আপনি আপনার কম্পিউটারের মনিটরেই  3D  তে গুটা পৃথিবী দেখার মজা উপভোগ করতে পারবেন ! এটা একটা চমৎকার অবিজ্ঞতা !

google-earth-3-online-dhaka সারা জীবনের জন্য Google Earth PRO Universal Crack যেকোনো ভার্সনের জন্য

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

গুগল আর্থ প্রথম তৈরি করেছিল (Keyhole, Inc)।  ২০০৪ সালে গুগল কিনে নিয়েছিল Keyhole, Inc কোম্পানিটি । এর পর গুগল আর্থ সেবাটিকে আরও জনপ্রিয় করতে গুগল ব্যপক উন্নয়ন সাধন করে এই সেবাটির  ! এই উন্নয়নের ফলে আজকের এই অবস্তানে গুগল আর্থ ! যার প্রতিদ্বন্দ্বী একমাত্র নিজেই ! গুগল আর্থ বিশ্বে অন্যতম জনপ্রিয় একটি সেবা। যে কেউ বিনামূল্যে এই সফটওয়্যারটি ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। এটি ব্যবহার করে স্যাটেলাইট থেকে তোলা সম্পূর্ণ পৃথিবীর 3D ছবি দেখা যায়!

গুগল আর্থ গুগলের অন্যতম জনপ্রিয় একটি সেবা। যে কেউ বিনামূল্যে এই সফটওয়্যারটি ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। এটি ব্যবহার করে স্যাটেলাইট থেকে তোলা সম্পূর্ণ পৃথিবীর ছবি দেখা যায়। ঠিকান লিখে খুজে বের করা যায় পৃথিবীর যেকোন স্থানের ছবি। নিয়মিত এই ছবিগুলি আপডেট করা ছাড়াও সফটওয়্যারটিতে যুক্ত করা হচ্ছে নুতন নতুন সুবিধা। যেমন একেবারে প্রথমে এটিতে শুধুমাত্র স্যাটেলাইট থেকে তোলা ছবি দেখা যেত ।

goo1 সারা জীবনের জন্য Google Earth PRO Universal Crack যেকোনো ভার্সনের জন্য

আমদের মাঝে এমন অনেকেই আছেন যারা Google Earth ব্যবহার করেন; কিন্তু ফ্রি ভার্সন। আর এই Free Version-কে যদি Registered Version-করে ব্যবহার করা যায়, তবে কেমন হয়? আর এই কাজটি করার জন্য প্রথমেই Download করে নিন Google Earth PRO Universal Cracker ১০০% Free,

Download শেষে Setup folder থেকে GoogleEarthWin install করে দেখুন এই রকম দেখায় কিনা? এর অর্থ হচ্ছে Free তথা Unregistered Version।

goo3 সারা জীবনের জন্য Google Earth PRO Universal Crack যেকোনো ভার্সনের জন্য

Registered করার জন্য Crack File-টি খুলে Google Earth Crack.exe ক্লিক করে দেখুন

goo4 সারা জীবনের জন্য Google Earth PRO Universal Crack যেকোনো ভার্সনের জন্য

Activate এ Click না করে সরাসরি Crack এ Click করুন,

এরপর Google Earth টি start করুন, Software টি run হলে Help থেকে About Google Earth এ click করুন, যদি নিচের photo এর মত হয় তাহলে আপনার Google Earth টি Google Earth PRO হয়ে যাবে,

goo2 সারা জীবনের জন্য Google Earth PRO Universal Crack যেকোনো ভার্সনের জন্য

এইতো হয়ে গেল Google Earth PRO Totelly Free

সময় থাকলে আমার সাইট দেখে আসুন www.mypcbd.com ধন্যবাদ।

 

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × four =