Pinterest থেকে ট্রাফিক পাবার সহজ দাওয়াই ১ ডোজ মারলে ১০০০ ভিজিটর নিশ্চিত

2
307

বর্তমান জনপ্রিয় সোসাল সাইট গুলোর মধ্যে Pinterest খুবই জনপ্রিয় এবং অন্যতম। আপনি শুনেছেন যে অনেক বন্ধুরা Pinterest থেকে মাসে হাজার হাজার ভিজিটর পাচ্ছেন। আসলে রহস্যটা কি? আপনি কেন পাচ্ছেন না? এখন থেকে আপনার সব জল্পনা কল্পনার অবসান ঘটবে এবং আপনিও মাসে হাজারেরও বেশি ভিজিটর পাবেন শুধু মাত্র Pinterest থেকে। কারন আমি এখানে সেই রকমই কিছু দাওয়াই দিতেছি।

pinterest Pinterest থেকে ট্রাফিক পাবার সহজ দাওয়াই ১ ডোজ মারলে ১০০০ ভিজিটর নিশ্চিত

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

দাওয়াই ১: কোয়ালিটি কন্টেন্ট তৈরি করুন। অন্যের কন্টেন্ট কপি করে কোন কাজ হবেনা।

দাওয়াই ২: আপনার সাইটে একটি পিন বাটন যুক্ত করুন যেন যে কেউ আপনার সাইট থেকে পিনিপিনি করতে পারে।

দাওয়াই ৩: মজার এবং শিক্ষামূলক কন্টেন্ট তৈরি করুন। আপনি হয়তোবা জানেন যে ৮০% Pinterest ইউজার হচ্ছে মহিলা। তাই মহিলারা পছন্দ করে এরকম কন্টেন্ট তৈরি করুন। এটিই হচ্ছে সবচেয়ে বড় এবং প্রধান দাওয়াই।

দাওয়াই ৪: রিলেটেড Board গঠন করুন। যদি আপনার কন্টেন্ট ব্লগিং টিপস রিলেটেড হয় তাহলে ব্লগিং টিপস নামে Board গঠন করুন। আর যদি অন্য কোন হয় তাহলে সেই নামে Board গঠন করুন।

দাওয়াই ৫: আপনার অন্য সোসাল একাউন্টের বন্ধুদের ইনভাইট করুন এবং আপনার Pinterest কন্টেন্ট গুলো অন্য সব সোসাল সাইটে শেয়ার করুন।

আমার তৈরি আরও কিছু দাওয়াই আছে যা ফলো করে আপনি শুধু Pinterest থেকে ভিজিটর আনাই নয় কিভাবে একটি ব্লগ বানাবেন যেটি মাসে ১০০০ ডলার বানাবে। জানতে হলে নিয়মিত চোখ রাখুন: Blogging Tips World এ।

শুভকামনা রইল।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × two =