Hack Your Symbian (100% Working)

5
533
Hack Your Symbian (100% Working)

Shohag

Full Name: Omar Khlalid Shohag,
Lives In: Jaipurhat, Rajshahi, Bangladesh,
Occupation Is: Student (Eleventh Standerd),
Likes: Gaming, Computers, Internet, Technology, Friendship, Communicate, Sing, Travel, Enjoy & Much More.......
Hack Your Symbian (100% Working)

আজ আপনাদের দেখাব কিভাবে নকিয়ার লেটেস্ট সিমবিয়ান ফার্মওয়্যার গুলোকে হ্যাক করা যায়. নকিয়ার লেটেস্ট ফার্মওয়্যারগুলো বিভিন্ন হ্যাকিং অ্যাপ গুলো সাপোর্ট করেনা. তাই হ্যাকও করা যায় না, এতে কোন আনসাইনড অ্যাপও ইন্সটল হয় না. তাই বলে আমরা করতে পারবনা নাকি. অবশ্যই পারব, তাও খুব সহজে. ইন্টারনেট ঘেটে আমি এটা পেয়েছি, এবং এতে কাজও হয়েছে. দেখা যাক কিভাবে. এর জন্য আপনাকে তিনটি কাজ করতে হবে. প্রথমে এই ফাইল তিনটি ডাউনলোড করে নিন.
http://goo.gl/E6TDH
http://goo.gl/igLo2
http://goo.gl/cRSAB

সব কয়টাকে মেমরি কার্ডে সেভ করুন. এবার মেমরি কার্ডটি খুলে পিসিতে লাগান. ডাউনলোড করা প্রথম ফাইলটি পিসিতে কপি করে আনজিপ করুন. private নাম এ একটা ফোল্ডার পাবেন. এর ভিতরে দেখেন 20024113 নামে আরেকটি ফোল্ডার আছে. এবার আপনি মেমরি দেখেন মেমরি কার্ডেও একটা private নাম এ ফোল্ডার আছে. মেমরি কার্ডের এই ফোল্ডারে ওই 20024113 নামের ফোল্ডারটি কপি করে দিন. এই কাজটি মোবাইল থেকে হবেন তাই পিসিতে করতে হবে.

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এবার মেমরি কার্ডটি মোবাইলে লাগান. এবার ডাউনলোড করা দ্বিতীয় অ্যাপটি (DrWeb6 for symbian) ফোনে ইন্সটল করুন. অ্যান্টিভাইরাসটি এক্সপায়ার্ড. অপেন করলে লাইসেন্স নিতে, আপডেট দিতে বলবে, ওগুলো করবেন ন, ইগনর করুন. এবার যান: options>quarantine
তিনটি ফাইল দেখতে পাবেন. এবার,
options>select all
তারপর options>restore

এই অ্যাপের কাজ শেষ. এবার এটি ক্লোজ করে ডাউনলোড করা তৃতীয় অ্যাপটি ( rom patcher) ইন্সটল করে অপেন করুন. এখানে দুইটি অপশন পাবেন. প্রথমে open4all rp+ এটাকে options থেকে add to auto দিন. দেখুন open4all rp+ এ একটা সোনালি সার্কেল হয়েছে. একিভাবে এবার উপরের অপশনটাকেও (install server rp+) add to auto করে সোনলি সার্কেল করে দিন. এবার options>all patches>apply করুন. দেখুন দুইটি অপশনই সবুজ হয়ে টিক চিহ্নিত হয়ে গেছে.

ব্যাস, আপনার কাজ শেষ. X-PLORE অ্যাপটি ব্যবহার করে দেখুন C>SYS>BIN এই ফোল্ডারে ঢুকতে পারেন কিনা. পারলেই বুঝবেন আপনার ফোন হ্যাক হয়ে গেছে. এবার আপনি যে কোন আনসাইনড অ্যাপ ইন্সটল করতে পারবেন. আর যদি ঢুকতে না পারেন, তহলে আপনি সৌভাগ্যবান, আপনার ফোন হ্যাক প্রুফ, আপনার তো গর্বে বুক ফুলে ওঠা উচিত… আর যদি rom patcher এ বৃত্ত সবুজ না হয়ে লাল হয়, তাইলেও আপনি সৌভাগ্যবান….. :পি

Rom patcher একটি auto start অ্যাপ. এর auto starting বন্ধ করবেন না. আর যদি কোন কারনে এটি ফোন সুইচ অন করার সময় auto start না হয় তাহলে প্রতিবার ফোন অন করলে rom patcher এ গিয়ে ওই দুইটা অপশন আবার সোনলি সার্কেল সবুজ টিক করে দিবেন একই ভাবে. আর করা থাকলেতো হয়েই গেল. আর, rom patcher অ্যাপটি uninstall করবেন না. dr. web অ্যাপটি uninstall করতে পারেন. তহলে সমস্যা হবার কথা না, হলে আবার রি-ইন্সটল কইরেন. কিন্তু এটার auto start বন্ধ করে দিতে পারেন. অজথা বিভিন্ন অ্যাপ auto start দিয়ে রাখলে ফোন অন হতে সময় লাগে. NETQIN MOBILE GUARD নামের দারুন আর দরকারি অ্যাপটি ব্যবহার করে এটি করতে পারেন.

আর একটি কথা, X-PLORE ইউজ করে দেখেন C>SYS>BIN ফোল্ডারে installserver.exe নাম এ কোন ফাইল আছে কিনা. থকলে সেটাকে এই installserver.exe দিয়ে রিপ্লেস করতে হবে.
http://goo.gl/0tG9I (আনজিপ করে নিয়েন)
কিন্তু আগেই রিপ্লেস করেন না, যদি লাগে, তাহলেই করবেন. S60^3 এর ক্ষেত্রে লাগতে পারে. এটা একটু রিস্কি ব্যাপার. তাই রিপ্লেস করার আগে অরিজিনাল installserver.exe ফাইলটি কপি করে ব্যাকাপ হিসেবে রেখে দিয়েন.

Norton Security Symbian Hack অ্যাপ দিয়েও এই হ্যাকিং করা যায়. টিউনারপেজে সেই উপায় দুদিন আগেই দেওয়া হয়েছে. কিন্তু আমি ওটা দিয়ে করতে পারিনি (expired নরটন দিয়ে Quarantine এ ঢুকতে পারিনি) তাই আমি এই প্রসেসটা শেয়ার করলাম. এভাবে আমি পেরেছি. আশা করি আপনিও পারবেন.
মোবাইল থেকে লিখছি তাই স্ক্রিনশট দিতে পারলামনা. :)

এইভাবে কাজ হয়ে যাওয়ার কথা. এই দুভাবেও যদি হ্যাক না হয় তাহলে আপনি ফোনটি হার্ড রিসেট (ফার্মওয়্যার রি-ইন্সটল) দিয়ে চেষ্টা করুন. তাও না হলে আমি আরেকটা প্রসেস দেখিয়ে দিব, ওটাও একি রকম, শুধু একটা ভিন্ন অ্যাপ দিয়ে. আর তার পরেও যদি না হয় তাহলে আপনি সত্যিই সৌভাগ্যবান. … :পি

এতক্ষণ ধরে এই লম্বা টিউনটি পড়ার জন্য ধন্যবাদ…. :)

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. কাজের জিনিস ………..তবে জানেন ইকি ভাই……আমি হ্যাক না করেই ভালো আসি…………যতদিন থাকা যায় তো ভালো……হাহাহাহাহাহ…লোল

  2. আমার সিস্টেম এ সফল না হয়ে অন্য প্রসেস দিলেন। খুব ভাল ১টা কাজ করলেন। তবে আমি আরেকটা সিস্টেম এই সপ্তাহে দিব। দেখবেন কিন্তু। ধন্যবাদ। :)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × 4 =