খুব দ্রুত আপনার ওয়েবসাইটের Alexa Rank বাড়িয়ে নিন ! খুবই কার্যকরী !!!

0
310

how to increase alexa rank, increase alexa rank fast, alexa rank, seo tips tricks, seo খুব দ্রুত আপনার ওয়েবসাইটের Alexa Rank বাড়িয়ে নিন ! খুবই কার্যকরী !!!

আসসালামু আলাইকুম।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমরা অনেকেই অনেক কষ্ট করে নিজের একটা ওয়েবসাইট বা ফ্রি ব্লগ/ওয়াপকা বা নানান প্লাটফর্মে সাইট তৈরি করে থাকি। কিন্তু দেখা যায় আমরা ভাল পরিমাণে ভিজিটর পাই না। প্রথম প্রথম তো ২০০-৩০০ ভিজিটর আনতেই খবর হয়ে যায়। আর কিছু দিন যেতে না যেতেই আমরা নতুন এক সমস্যার মুখোমুখি হই। আর তা হল Alexa Rank। দেখা যায় সাইটে বেশ ভিজিটর আসে কিন্তু Alexa Rank অনেক কম। আর অনেক ভিজিটর Alexa Rank খারাপ দেখেই ২য় বার সাইটে আসে না। কারন ভিজিটর শুধু কনটেন্ট কে বিবেচনা করে না, সাথে Alexa Rank ও বিবেচনা করে। তার প্রমান তো আপনি নিজেই, আজ আপনি Filehippo থেকে ফাইল ডাউনলোড দিতে ২য় বার চিন্তা করেন না, কারন আপনি জানেন তাদের সার্ভিস + Alexa Rank অনেক ভাল আর এই Alexa Rank ভাল থাকার কারনে আপনি আজও তাকে মনে রেখেছেন। আর অনেক ক্ষেত্রে আমাদের Alexa Rank খারাপ থাকায় আমরা অনেক ভিজিটর চিরদিনের জন্য হারাই। তো আজ আপনাদের শিখিয়ে দিব কি করে ভাল Alexa Rank অর্জন করা যায়।

কার্যপ্রনালীঃ
প্রথমেই এই লিঙ্কে গিয়ে সাইন আপ করে নিন।

আর এই সাইটের Alexa Rank ৫,৩৪৯। সুতরাং বুঝতেই পারছেন কতটা জনপ্রিয় সাইটটি। সাইন আপ শেষ করে ইমেল কনফার্ম করে নিন। এবার লগিন করে ড্যাসবোর্ড থেকে Lunch Auto Surf এ ক্লিক করুন। আর প্রতিদিন যত খুশি সার্ফ করুন। আর এই সাইটে 1:1 রুটেশনে ভিজিটর দেয়, তাই আপনি যত সাইট ভিসিট করবেন ঠিক ততই ভিসিটর পাবেন। আর যেসব ভিসিটর আপনি পাবেন তারা সবাই আলেক্সা টুলবার ইউসকারী। আর আপনি ভাল করেই জানেন যে একটা Alexa Rank টুলবার ইউসকারী ভিসিটর আপনার সাইটে আসলে তার বেনিফিট কেমন হয়। আর এতে Alexa Rank কমতে কেমন প্রভাব ফেলে।। আমি মনে করি ১০ জন নরমাল ভিসিটর এর চেয়ে একজন আলেক্সা টুলবার ব্যবহার কারী ভিসিটর উত্তম।

>> আপনি রেজিস্ট্রেশান করার পর ,, এখান থেকে ALEXA TOOLBAR ইন্সটল করে নিবেন্‌,

>>আপনার ওয়েবসাইট ভিজিটর, তথা Alexa Rank বাড়াতে ড্যাশবোর্ডে গিয়ে Manage Websites-এ ক্লিক করে Add New Website-এ ক্লিক করুন। তারপর শুধু ওয়েবসাইটের ঘরে আপনার ওয়েবসাইটের নাম লিখে (বাকি অপশন গুলো সেভাবেই থাকবে) Save Changes-এ ক্লিক করুন। এবার ড্যাশবোর্ডে গিয়ে Launch Auto Surf-এ ক্লিক করলেই দেখবেন, সবকিছু নিজে থেকেই হচ্ছে। আপনি এবার অন্য কাজ করতে থাকেন। বাকি কাজ সাইটটি নিজে নিজেই করবে। এ ক্ষেত্রে আপনি অন্য ব্রাউজার ব্যবহার করলে ভাল হয়। এই কাজটি মজিলার জন্য রেখে দিন।
>>আপনি একজন রেফারেল যোগার করতে পারলে , এবং সে ১০০০ কয়েন ইনকাম করলে , আপনি ১০০০ কয়েন পাবেন্‌,
>> আপনারা চাইলে আমার ওয়েবসাইটের Alexa Rank চেক করতে পারেন্‌।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =