আজ থেকে অনলাইনে সপ্তাহ ব্যাপী ‘আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং’ ক্লাশ

0
353

বর্তমানে আউটসোর্সিং মার্কেটগুলোতে বাংলাদেশের অবস্থান প্রথমদিকে। বাংলাদেশি তরুণেরা যেমন ঘরে বসে লাখ টাকা আয় করছে তেমনি বর্হিবিশ্বে বাংলাদেশের সুনাম ছড়িয়ে দিছেন। কিন্তু নির্দিস্ট গাইড লাইন বা সঠিক পথ না জানা থাকার কারনে অনেকেই আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং এর মাধ্যমে আয় করতে পারছে না। আর এই সমস্যার কথা মাথায় রেখেই BLACK iz IT Institute এর উদ্যগে হতে যাচ্ছে তিন দিন ব্যাপী মোট ৯ টি ক্লাশের মাধ্যমে ‘আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং কোর্স।

“আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স-টিকে সফল করতে BLACK iz IT institute এর সাথে যুক্ত হয়েছে Webtvnext.com, এই প্রতিষ্ঠানটি হল কম্পিউটার জগৎ এর অঙ্গ প্রতিষ্ঠান। webtvnext অনলাইনে লাইভ প্রোগ্রাম করে থাকে। দেশে প্রথম অনলাইন টিভি স্ট্রিমিং webtvnext। BLACK iz IT institute এর সপ্তাহ ব্যাপী ‘আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং’ কোর্স ঘড়ে বসে সম্পুর্ন  ফ্রিতে করার সুযোগ করেছে। দেশের যে কোন স্থান থেকে যে কেউ সরাসরি অংশগ্রহন করতে পারবে সপ্তাহ ব্যাপী এই ফ্রি আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং কোর্সে। আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং কোর্সটিতে ২০০ জনকে সরাসরি অংশ গ্রহন করার সুযোগ দেওয়া হবে। এর মধ্যে প্রথম ১০০ জন কে সরাসরি অংশগ্রহন করার সুযোগ দেওয়া হবে যারা অনলাইনে Webtvnext এর মাধ্যমে রেজিস্ট্রেশন করেছে। বাকি ১০০ জনকে সরাসরি অংশগ্রহন করার সুযোগ দেওয়া হবে BLACK iz IT institute এর অফিস থেকে সশরীরে টোকেন সংগ্রহের মাধ্যমে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1797565_792303620798340_1288715455_n আজ থেকে অনলাইনে সপ্তাহ ব্যাপী ‘আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং’ ক্লাশ

কোর্সে যা যা থাকছে:-

১) ফ্রিল্যান্সিং কি এবং কি কি ধরনের কাজ কি পরিমানে আছে, উপযুক্ত কাজ কোনটি?
২) ফ্রিল্যান্সিং করার জন্য কি কি প্রয়োজন এবং কিভাবে নিজেকে প্রস্তুত করবেন।
৩) সঠিক ভাবে বিড করার কৌশল, প্রোফাইল ১০০% ভাগ যেভাবে সম্পন্ন করবেন।
৪) odesk.com ও freelancer.com এর বিভিন্ন অংশের পরিচিতি।
৫) ওয়েব-সাইট এনালাইসিস এবং গুগল অ্যাডসেন্স এর মাধ্যমে আয়ের উপায়।
৬) ওয়েব ডেভলপমেন্ট, গ্রাফিক্স, লোগো ডিজানিং, ইমেজএডিটিং এর মধ্যামে আয়ের উপায়।
৭) আপনার প্রোফাইল এর পোর্টফোলিও পেজটি যেভাবে পরিপূর্ন করবেন।
৮) ব্লগস্পট সাইট বা নিজের ওয়েব-সাইটের মাধ্যমে যেভাবে আয় করবেন।
৯) কভার লেটার এবং ওয়ার্ক সাবমিশন যেভাবে করবেন।

কোর্সটি করতে হলে যা করতে হবে:-

নির্দিষ্ট ফর্ম ফিলাপের পর একটি টোকেন দেওয়া হবে এবং যার মাধ্যমে দেশের এবং বিশ্বের যেকোন স্থান থেকে “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্সটিতে অংশগ্রহন করা যাবে। (অনলাইনে রেজিস্ট্রেশন করতেঃ http://www.webtvnext.com/itinstitute )

ক্লাশ শুরু হবে আগামী ১০ তারিখ থেকে, বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত। যোগাযোগ করতে ডায়াল করুন ০১৬৭১৫০২৩৯৬ এবং ০১৯৪৩৬১০০১২।  অফিসের ঠিকানা ব্লাক-আইজ আইটি ইন্সটিটিঊট কলাবাগান বাস স্টান্ড, ফাস্ট লেন ১নং লেকসার্কাস, কলাবাগান মাঠের অপজিটে (ম্যাবস কোচিং সেন্টারের ২য় তলায়) ঢাকা ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

fifteen + sixteen =