বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !!

0
651

আজ আপনাদের আমি এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব, যেটার মাধ্যমে আপনি ফেসবুকের পেজের লাইক পাবেন সহজেই। এটা অনেকটা বিনিময়ের মত। মানে আপনি যতগুলো লাইক করবেন ততগুলো লাইক পাবেন। আপনি লাইক এর মাধ্যমে কয়েন অর্জন করবেন আবার সেই কয়েন এর বিনিময়ে আপনার পেজের লাইক পাবেন। সহজ হিসাব।এই সাইট এর মাধ্যমে আপনি facebook likes,facebook share,facebook page likes,facebook photo likes,youtube likes,youtube views,twitter follow ইত্যাদি খুব সহজেই বাড়াতে পারবেন এবং এর মাধ্যমে আপনি অনেক কয়েনও বাড়াতে পারবেন ।আবার আপনি চাইলে এই কয়েন সেল করে টাকা ও আয় করতে পারেন ।
আপনি payment পাবেন  bKash &  skrill  এর মাধ্যমে ।
আমার payment proof : all payments are recived by Bkash  .

মিনিমাম উয়িথড্রল কতো  চার্টে দেখুনঃ বিকাশে ২ ডলার, পেপলে ৪ডলার আর মানিবুকারসে ১০ডলার মাত্র। কোনো ইনভেস্টের বালাই নেই এখানে।

Exchange Rate : 1000 coins = $1
Minimum cash out for bKash : 2,000 coins
Minimum cash out for paypal : 2,500 coins

PAYMENT PROOF:All payments are bkash last friday .

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1979606_694583177265584_1631863491_n বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !!

 

 

 

 

 

Work Method:এখন আমি আপনাদের শিখাব facebook , Twitter কোথায় সেট করবেন এবং কিভাবে আয় করবেন । আমি আপনাদের এটা পিকচার এর মাধ্যমে বুঝিয়ে দিব ।তাহলে শুরু করা যাক । আপনি প্রথমে রেজিস্ট্রেশন করতেCLICK HERE   এ লগিন করুন ।
তারপর আপনি Settings এ ক্লিক করুন । বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !! Settings এর ফাকা জায়গা গুলো পুরন করুন এবং শেষে আপনার password দিয়ে update এ ক্লিক করুন । ব্যাস , এতে আপানার facebook,twitter,youtube এবং অন্যান্য সব অ্যাকাউন্ট সেট করা হয়ে গেল । বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !! এখন Coin earn করার জন্য Earn Coin এ ক্লিক করেন । বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !! আপনি যদি Twitter follow করে Coin earn করতে চান তাহলে twitter.. Follow Users তে ক্লিক করেন । তারপর নতুন একটা পেজ আসবে । বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !! এখন আপনি Follow তে ক্লিক করবেন । প্রথমবার Follow করতে আপনার Twitter অ্যাকাউন্ট এর user name এবং password চাইবে । পরেরবার Follow করতে আর চাইবে না । শুধু Follow তে ক্লিক করলেই হবে । আপনার Follow করা হয়ে গেলে confirm এ ক্লিক করুন । বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !! তারপর red clour এর ওই লেখাটি আসলেই বুঝবেন আপনি সঠিক ভাবে Follow করতে পেরেছেন । এভাবেই আপনি facebook,twitter,youtube এবং অন্যান্য সব অ্যাকাউন্ট এর মাধ্যমে Coin earn করতে পারবেন । এখন আপনি আপনার সাইট এর ভিজিটর আনার জন্য Set Your Campaign – Start an Ad ক্লিক করুন বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !! ক্লিক করার পর একটা ফরম আসবে । ওই ফরম টায় আপনার ওয়েবসাইট এর সঠিক details দেন । বিকাশে পেমেন্ট পাওয়ার যায় এমন একটি সাইট !! সব খালি ঘরগুলো পুরন করা হলে Add Compaign এ ক্লিক করেন । তাহলেই আপনার সাইট এর বিজ্ঞাপন দেয়া হয়ে যাবে ।

রেজিস্ট্রেশন করতেCLICK HERE

ফেসবুক এ আমাদের পেজ থেকে ঘুরে আসুন সাথে একটা লাইক ফ্রি দিয়েন!

 

আল্লাহ্‌পাক সকলকে অনেক ভাল রাখুক। আল্লাহ্-হাফেয।

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

18 − six =