ঘড়ে বসে সম্পুর্ন ফ্রিতে সপ্তাহ ব্যাপী “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্স

0
516

https://fbcdn-sphotos-a-a.akamaihd.net/hphotos-ak-ash3/t1/q71/s720x720/1781888_792303667465002_1258468941_n.jpg ঘড়ে বসে সম্পুর্ন ফ্রিতে সপ্তাহ ব্যাপী "আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সবর্তমানে আউটসোর্সিং মার্কেটগুলোতে বাংলাদেশের অবস্থান প্রথমদিকে। বাংলাদেশি তরুণেরা যেমন ঘরে বসে লাখ টাকা আয় করছেন তেমনি বহিবিশ্বে বাংলাদেশের সুনাম ছড়িয়ে দিচ্ছেন। কিন্তু নির্দিস্ট গাইড লাইন বা পথ না জানা থাকার কারনে আমাদের দেশের অনেকেই আউটসোর্সিং বা ফ্রিল্যান্সিং এর মাধ্যমে আয় করতে পারছে না। আর এই সমস্যার কথা মাথায় রেখেই BLACK iz IT Institute এর উদ্যগে হতে যাচ্ছে তিন দিন ব্যাপি (মোট ৯ টি ক্লাশের) মাধ্যমে “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”।

“আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”-টিকে সফল করতে BLACK iz IT institute এর সাথে রয়েছে Webtvnext এবং কম্পিউটার জগত। দেশের যে কোন স্থান থেকে যে কেউ সরাসরি অংশগ্রহন করতে পারবে সপ্তাহ ব্যাপী এই ফ্রি “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”-টিতে। আর অংশগ্রহন করতে প্রত্যেককে ফিলাপ করতে হবে একটি নির্দিস্ট ফর্ম। নির্দিস্ট ফর্ম ফিলাপের পর আমরা একটি টোকেন পাবেন আপনি এবং যার মাধ্যমে আপনি দেশের এবং বিশ্বের যেকোন স্থান থেকে “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”-তে অংশগ্রহন করতে পারবেন। (অনলাইনে রেজিস্ট্রেশন করতেঃ http://www.webtvnext.com/itinstitute )

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

দেশের প্রথম অনলাইন টিভি স্ট্রিমিং Webtvnext, BLACK iz IT institute এর সপ্তাহ ব্যাপী “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স” ঘড়ে বসে সম্পুর্ন ফ্রিতে করার সুযোগ করে দেয়। পাশাপাশি অদূর ভবিষ্যতে Webtvnext এর প্রজেক্ট ই-লার্নিং এর মাধ্যমে অন্নান্য আরও কিছু কোর্স ফ্রিতে করার সুযোগ করে দেওয়া হবে বলে পরিকল্পনা রয়েছে। Webtvnext এর প্রজেক্ট ই-লার্নিং প্রজেক্টে “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”টিতে ঘড়ে বসে অংশগ্রহন করতে এখনই রেজিস্ট্রেশন করুন @ http://www.webtvnext.com/itinstitute

 

https://fbcdn-sphotos-f-a.akamaihd.net/hphotos-ak-prn2/t31/q71/s720x720/1780237_792303720798330_191121884_o.jpg ঘড়ে বসে সম্পুর্ন ফ্রিতে সপ্তাহ ব্যাপী "আউটসোর্সিং এবং ফ্রিল্যান্স

 

“আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”-টিতে ২০০ জনকে সরাসরি অংশ গ্রহন করার সুযোগ দেওয়া হবে। এর মধ্যে প্রথম ১০০ জন কে সরাসরি অংশগ্রহন করার সুযোগ দেওয়া হবে যারা অনলাইনে Webtvnext এর মাধ্যমে রেজিস্ট্রেশন করেছে। বাকি ১০০ জনকে সরাসরি অংশগ্রহন করার সুযোগ দেওয়া হবে BLACK iz IT institute এর অফিস থেকে সশরীরে টোকেন সংগ্রহের মাধ্যমে।

• BLACK iz IT institute আয়োজিত “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স” টি-তে যে বিষয়গুলার উপর আলোচনা হবে তা নিম্নে সংক্ষিপ্ত আঁকারে তুলে ধরা হলঃ

১) ফ্রিল্যান্সিং কি এবং কি কি ধরনের কাজ কি পরিমানে আছে, আপনার জন্য উপযুক্ত কাজ কোনটি?
২) ফ্রিল্যান্সিং করার জন্য কি কি প্রয়োজন এবং কিভাবে নিজেকে প্রস্তুত করবেন।
৩) সঠিক ভাবে বিড করার কৌশল, প্রোফাইল ৯০%-১০০% ভাগ যেভাবে সম্পন্ন করবেন।
৪) odesk.com ও freelancer.com এর বিভিন্ন অংশের পরিচিতি।
৫) ওয়েব-সাইট কম্পিটিটর এনালাইসিস এবং গুগোল এডসেন্সের মাধ্যমে আয়ের উপায়।
৬) ওয়েব ডেভলপমেন্ট, গ্রাফিক্স, লোগো ডিজানিং, ইমেজএডিটিং এর মধ্যামে আয়ের উপায়।
৭) আপনার প্রোফাইল এর পোর্টফোলিও পেজটি যেভাবে পরিপুর্ন করবেন।
৮) ব্লগস্পট সাইট বা নিজের ওয়েব-সাইটের মাধ্যমে যেভাবে আয় করবেন।
৯) কভার লেটার এবং ওয়ার্ক সাবমিশন যেভাবে করবেন।

আমাদের সাথে যোগাযোগ করতে ডায়াল করুন ০১৬৭১৫০২৩৯৬ এবং ০১৯৪৩৬১০০১২। আমাদের অফিস ঠিকানা ব্লাক-আইজ আইটি ইন্সটিটিঊট কলাবাগান বাস স্টান্ড, ফাস্ট লেন ১নং লেকসার্কাস, কলাবাগান মাঠের অপজিটে (ম্যাবস কোচিং সেন্টারের ২য় তলায়) ঢাকা ।

• আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স-টি সম্পর্কে আরও কিছু তথ্যঃ

* তিন দিন ব্যাপি এই কোর্সটি চলবে।
* আমাদের প্রতিটি ক্লাশ প্রজেক্টরের মাধ্যমে নেওয়া হবে।
* আমাদের এই কোর্স্টি সম্পুর্ন বানিজ্যিক চিন্তা মুক্ত একটি কোর্স।
* কোর্সটি সম্পুর্ন ফ্রি (রেজিস্ট্রেশনের জন্যও কোন প্রকার ফি এর প্রয়োজন নেই।)
* প্রতিদিন তিনটা মুল ক্লাসের সাথে এক্সট্রা ক্লাস হবে এবং সকলকেই অংশ গ্রহন করতে হবে!
* কোর্স চলাকালীন অবস্থায় যে কেউ আমাদের পুর্বে প্রকাশিত এসইও, ফ্রিল্যান্সিং বই দুটি সংরহ করতে পারবে।
* নতুন পুরাতন সকলেই আমাদের এই কোর্স-এ ফ্রী অংশগ্রহণ করতে পারবে তবে অবশ্যই পুরাতনরা অগ্রধিকার পাবে।
* পুরাতন ছাত্রদের মধ্য থেকে প্রজেক্টে এর জন্য BLACK iz IT institute এর একক ইচ্ছায় সিলেক্ট করা হবে।
* পুরাতন ছাত্রদের ক্ষেত্রে তিন দিনের কোর্স শেষে প্রজেক্টের কাজ শুরু হবে, যারা প্রজেক্টে জয়েন করতে আগ্রহী পুর্বেই ইনফর্ম করতে হবে।

 

https://fbcdn-sphotos-h-a.akamaihd.net/hphotos-ak-ash3/t31/q71/s720x720/1926096_792303584131677_1359576124_o.jpg ঘড়ে বসে সম্পুর্ন ফ্রিতে সপ্তাহ ব্যাপী "আউটসোর্সিং এবং ফ্রিল্যান্স

বিঃ দ্রঃ অবশ্যই মাথায় রাখবেন এই কোর্সটি করে অনলাইনে আয়ের কোন গ্যারান্টি আমরা দিচ্ছি না তবে এই কোর্সটি করার মাধ্যমে যে কেউ আউটসোর্সিং এবং ফ্রিলেন্সিং কোর্স সম্পর্কে বিষধ ধারনা অর্জন করতে পারবে। পুরাতন ছাত্রদের মধ্য থেকে প্রজেক্টে এর জন্য BLACK iz IT institute এর একক ইচ্ছায় সিলেক্ট করা হবে এবং যারা প্রজেক্টের জন্য আগ্রহী তাদের পুর্বেই সশরীরে অফিসে গিয়ে ইনফোর্ম করতে হবে। সাথে সাথে তিন দিনের কোর্স শেষে যারা বাছাই হবে তাদের কে চতুর্থ দিন প্রজেক্ট মিটিং এ অংশগ্রহণ করতে হবে।

আউটসোর্সিং এবং ফ্রিলেন্সিং কোর্স-টির নিয়মঃ

১. BLACK iz IT Institute এর সাবেক ও বর্তমান সকল স্টুডেন্টরা অগ্রাধিকার পাবে । তবে চাইলে অন্য যে কেউ যোগ দিতে পারবেন ।
২. ইভেন্টে অংশগ্রহন করার জন্য সবাইকে BLACK iz IT Institute এর অফিস থেকে ইভেন্টের টোকেন সংগ্রহ করতে হবে ।
৩. ইভেন্টের সময় ও স্থান সম্পর্কিত সিদ্ধান্ত নেয়ার অধিকার একমাত্র BLACK iz IT Institute এর ।
৪. ইভেন্টে যোগদান করার জন্য কোন ধরনের শিক্ষাগত যোগ্যতা বা ফ্রিল্যান্সিং এর সাথে সংশ্লিষ্টতা বাধ্যতামূলক নয় ।
৫. ঢাকার বাইরের যারা এই ইভেন্টের সকল ক্লাস অনলাইনে করতে চান তাদের আগে থেকেই ইভেন্ট অ্যাডমিনের কাছ থেকে পাসওয়ার্ড বুঝে নিতে হবে ।
৬.এই ইভেন্টে অংশগ্রহন করে যারা রাতারাতি অনলাইন এ লাখ লাখ টাকা আয় করার স্বপ্ন দেখছেন তাদের জন্য নয় এই ইভেন্ট । বরং তাদের জন্য যারা ফ্রীল্যান্সিং ও আউটসোর্সিং নিয়ে ভবিষ্যৎ চিন্তা করেন,আউটসোর্সিং কে পেসা হিসেবে নিতে চাচ্ছেন তাদের জন্য । তারা একটি সঠিক গাইড লাইন পাবেন।

 

এছাড়াও BLACK iz It Institute এর সপ্তাহ ব্যাপী ফ্রি “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”-এ সরাসরি অংশগ্রহন করতে অফিস থেকে টোকেন সংগ্রহ করতে পারেন! আমাদের অফিস থেকে যে কেউ সমপুর্ন বিনামুল্যে এই টোকেন সংগ্রহ করতে পারবে। আমাদের হাতে সীমিত সংখ্যক টোকেন রয়েছে সুতরাং দ্রুত সংগ্রহ করে “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”-এ অংশগ্রহণ করার সুজোগ নিশ্চিত করুন!

 

 

https://fbcdn-sphotos-g-a.akamaihd.net/hphotos-ak-frc1/t1/q71/s720x720/1797565_792303620798340_1288715455_n.jpg ঘড়ে বসে সম্পুর্ন ফ্রিতে সপ্তাহ ব্যাপী "আউটসোর্সিং এবং ফ্রিল্যান্স

 

টোকেন সংগ্রহের সময়ঃ সকাল ১২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।
আমাদের অফিসের ঠিকানাঃ BLACK iz IT Institute. Kalabagan Bus Stand, (Dhanmondi-8) MABS Coaching Center (Building) 2nd Flore (House # 1 Lake Cruiser Road).

বিস্তারিত জানতেঃ ০১৯১১৭৭২৩৯৮, ০১৬১১৭৭২৩৯৮, ০১৬৭১৫০২৩৯৬ এবং ০১৯৪৩৬১০০১২।

আমাদের ফেসবুক ইভেন্টঃ সপ্তাহ ব্যাপী ফ্রি “আউটসোর্সিং এবং ফ্রিল্যান্সিং কোর্স”আয়োজনে BLACK iz IT Institute
ফেসবুক গ্রুপঃ ।। BLACK iz IT Institute ।।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × 3 =